রোজ রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৩:২০

শিরোনামঃ
বিএমপি’র অভিযানে ৩৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার
চরফ্যাশনে ৪০ মাদ্রাসা শিক্ষককে জমিয়তের আর্থিক সহায়তা প্রদান

চরফ্যাশনে ৪০ মাদ্রাসা শিক্ষককে জমিয়তের আর্থিক সহায়তা প্রদান

মহিব্বুল্লাহ চরফ্যাশনঃ মাদরাসা শিক্ষক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন চরফ্যাশন উপজেলা শাখার পক্ষ থেকে উপজেলার বিভিন্ন মাদ্রাসার অবসর প্রাপ্ত ও মৃত্যু বরনকারী শিক্ষকদের আর্থিক সহায়তা দেয়া হয়।

সোমবার (২৯ মার্চ) বিকাল সাড়ে ৪টায় চরফ্যাশন সদর রোডে অবস্থিত জমিয়াতুল মোদার্রেছীনের কার্যালয়ে ৪০ জন অবসর প্রাপ্ত ও মৃত্যুবরনকারী শিক্ষকদের এ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে জমিয়াতুল মোদার্রেছীন চরফ্যাশন উপজেলা শাখার আহবায়ক অধ্যক্ষ মুঈনুদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচিব অধ্যাপক কামরুজ্জামানের তত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আকন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জমিয়াতুল মোদার্রেছীন ভোলা জেলা শাখার সভাপতি অধ্যক্ষ আবদুল খালেক,চরফ্যশন উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওলানা মো.ছিদ্দিক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন চরফ্যাশন উপজেলা শাখা মাদরাসা শিক্ষকদের সুখে দুঃখে পাশে ছিলো এবং ভবিষ্যতেও থাকবে। ২০০৯ সালে চরফ্যাশনে জমিয়াত প্রতিষ্ঠার পর থেকে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর সহায়তায় এবং শিক্ষকদের নেতৃত্বে জামিয়াতুল মোদার্রেছীন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে এবং এগিয়ে যাবে।