রোজ রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৪:১৫

শিরোনামঃ
বিএমপি’র অভিযানে ৩৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার

মোবাইল নেটওয়ার্ক বিঘ্ন ঘটতে পারে ১ ও ৭ এপ্রিল

ধানসিঁড়ি নিউজ ডেস্ক :: মোবাইল অপারেটরদের তরঙ্গ পুনর্বিন্যাসের কারণে ১ ও ৭ এপ্রিল রাতে টেলিযোগাযোগ সেবা বিঘ্নিত হতে পারে বলে জানিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

বুধবার (৩১ মার্চ) বিটিআরসি এক বিজ্ঞপ্তিতে জানায়, প্রথম ধাপে ১ এপ্রিল রাত ১১টা থেকে ২ এপ্রিল সকাল ৭টা পর্যন্ত এবং দ্বিতীয় ধাপে ৭ এপ্রিল রাত ১১টা থেকে ৮ এপ্রিল সকাল ৭টা পর্যন্ত টেলিযোগাযোগ সেবা বিঘ্নিত হতে পারে।

বিটিআরসি জানায়, গত ৮ মার্চ নিলামের মাধ্যমে ১৮শ মেগাহার্টজ ব্যান্ডে ৭.৪ মেগাহার্টজ এবং ২১শ মেগাহার্টজ ব্যান্ডে ২০ মেগাহার্টজসহ সর্বমোট ২৭.৪ মেগাহার্টজ তরঙ্গ গ্রামীণফোন, রবি ও বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশনস লিমিটেডকে বরাদ্দ দেওয়া হয়েছে। ফলে আগে বরাদ্দ করা তরঙ্গের সঙ্গে নিলামে বরাদ্দ নতুন তরঙ্গ একত্রীকরণ করতে গিয়ে তরঙ্গ পুনর্বিন্যাস করা হয়েছে।

‘যার কারণে প্রথম ধাপে ১ থেকে ২ এপ্রিল ১৮শ মেগাহার্জ ব্যান্ড এবং ৭ থেকে ৮ এপ্রিল ২১শ মেগাহার্টজ ব্যান্ডের তরঙ্গ পরিবর্তনজনিত কার্যক্রমের জন্য প্রতিদিন নির্দিষ্ট কিছু সময়ে মোবাইল নেটওয়ার্ক সেবায় সাময়িক বিঘ্ন ঘটতে পারে। ’

গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে বিটিআরসি।