রোজ মঙ্গলবার, ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১:৩১

মেহেন্দিগঞ্জে আওয়ামী লীগের আভ্যন্তরীণ কোন্দলে নিহত ১ জন,আহত ২০ জন

মেহেন্দিগঞ্জে আওয়ামী লীগের আভ্যন্তরীণ কোন্দলে নিহত ১ জন,আহত ২০ জন

মেহেন্দিগঞ্জ প্রতিনিধি// মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়া ইউনিয়নে আওয়ামী লীগের আভ্যন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে সাইফুল সরদার(২৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। সাইফুলের স্ত্রী খাদিজা বেগম গণমাধ্যমকে জানান, উলানিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে তারেক সরদার গংদের সাথে মিলন চৌধুরী, মিজান মোল্লা, নোমান মোল্লা গংদের দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এই বিরোধকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে একাধিক হামলা-মামলার ঘটনা ঘটেছে।

এরই ধারাবাহিকতায় শনিবার দিবাগত গভীর রাতে মিলন চৌধুরী, মিল্টন চৌধুরী, রিপন চৌধুরীর নেতৃত্বে শতাধিক কথিত সন্ত্রাসীরা ধারালো অস্ত্র নিয়ে কালীগঞ্জ বাজার এবং আশ-পাশ এলাকার বাড়িঘরে অতর্কিত হামলা চালায়। এসময় তাদের ধারালো অস্ত্রের কোপে সাইফুল ইসলাম নিহত হয় এবং হাবু সরদার (৩০), জহিরুল ইসলাম (৩২) ও রত্তন সরদার(৫০) গুরুতর জখম হয়। এসময় সন্ত্রাসীরা কয়েকটি বাড়ি ভাংচুর করে মালামাল লুট করে নিয়ে যাওয়ার সময় অহিদ হাওলাদার ও হাসান আলী হাওলাদার নামের দুই হামলাকারীকে আটক করেন স্থানীয়রা।

এবিষয়ে মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম জানান, সংবাদ পেয়ে পুলিশের টিম ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন, ময়নাতদন্তের জন্য নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।