রোজ মঙ্গলবার, ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:০২

পটুয়াখালীতে নিজ বাসা থেকে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

পটুয়াখালীতে নিজ বাসা থেকে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

পটুয়াখালীতে মোসাঃ কুলসুম আক্তার (১৮) নামে এক কিশোরীর নিজ বাসা থেকে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার সকালে সদর উপজেলার মাদারবুনিয়া ইউনিয়নের পশ্চিম হেতালিয়া আবাসন এলাকা থেকে লাশ উদ্ধার করা হয়। নিহত কুলসুম আক্তার পশ্চিম হেতালিয়া গ্রামের কবির গাজীর মেয়ে।

নিহতের মা ফরিদা বেগম জানান, প্রতিদিনের ন্যায় রাতে খাওয়া দাওয়া করে ঘুমিয়ে পড়েন কুলসুম। সকালে ঘুম থেকে উঠে কুলসুমের রুমে গেলে আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাস দেয়া লাশ দেখতে পাই।

জানা গেছে, প্রায় ৫ মাস আগে আউলিয়াপুর ইউনিয়নের মাসুদের সাথে বিয়ে বন্ধনে আবদ্ধ হয় কুলসুমের। আসন্ন ঈদুল ফিতরের পর পারিবারিক ভাবে তুলে দেয়া হবে মেয়েকে। এরই মধ্যে গলায় ওড়না পেঁচিয়ে আত্নহত্যা করেন কুলসুম।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আক্তার মোর্শেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এছাড়া তিনি আরো বলেন, আমরা একটি সুইসাইড নোট পেয়েছি যাতে লেখা ছিলো আমি R কে জীবনের চাইতে বেশি ভালবাসি। প্রেম ঘটিত সম্পর্কের কারনে হয়তো আত্মহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে জানান।