রোজ মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:০৯

শিরোনামঃ
মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু বাটাজোরে ধান ক্ষেতে এক নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার।
মেহেন্দিগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত-২, আহত-২৫

মেহেন্দিগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত-২, আহত-২৫

ধানসিঁড়ি নিউজ।। বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়া (উত্তর) ইউনিয়নের সলদি লক্ষীপুর এলাকায় আওয়ামী লীগের লীগের দুই গ্রুপের সংঘর্ষে ছাত্তার ঢালী (৫৫) ও সিদ্দিকুর রহমান সিদ্দিক (৩৩) নামে দুইজন নিহত হওয়ার ঘটনা ঘটেছে।

জানা গেছে, মেহেন্দিগঞ্জের পার্শ্ববর্তী হিজলা উপজেলার সীমান্তবর্তী ধূলখোলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কালাম বেপারী ও ধূলখোলা ইউনিয়ন যুবলীগের আহবায়ক জামাল উদ্দিন ঢালীর মধ্যে দীর্ঘদিন যাবত আধিপত্ব্য বিস্তারকে কেন্দ্র করে হামলা, মামলার একাধিক ঘটনা ঘটছে। স্থানীয়রা জানান, পূর্ব শত্রুতার জের ধরে বৃহস্পতিবার সকাল আনুমানিক ১০টার দিকে ধূলখোলা ইউনিয়ন যুবলীগ আহবায়ক জামাল উদ্দিন ঢালীর বড় ভাই মেহেন্দিগঞ্জ উলানিয়া (উত্তর) ইউনিয়নের সলদী লক্ষীপুর এলাকার বাসিন্দা ইউপি সদস্য রবী ঢালির নাতনীর বিয়ের অনুষ্ঠানে পূর্বপরিকল্পিতভাবে ধূলখোলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কামাল বেপারী’র ৫০/৬০ জন কর্মীসমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে হামলা চালায়।

এতে ঘটনাস্থলেই স্থানীয় সামছুল হক কবিরাজের ছেলে দিনমজুর সিদ্দিকুর রহমান সিদ্দিক (৩৩) নিহত হয়। এছাড়াও হামলায় প্রায় ২৫ জন গুরুতর আহত হয়। আহতদের মধ্যে জামাল উদ্দিন ঢালীর ভাই ছাত্তার ঢালী (৫৫)কে মারাত্বক আহত অবস্থায় মেহেন্দিগঞ্জ উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে মারা যান। হামলার সংবাদ পেয়ে সিনিয়র এ.এস.পি শুকুমার রায় (মেহেন্দিগঞ্জ সার্কেল) ও মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল কালামের নেতৃত্বে পুলিশের টিম ঘটনাস্থল পরিদর্শন করেণ। এই ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এই হত্যার ঘটনায় যেকোন সময় আরো বড় ধরনের সংঘর্ষের আংশকা করছে এলাকাবাসী। এবিষয়ে মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম জানান, হামলার ঘটনা শুনে তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন আনেন এবং ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য ৫জনকে আটক করা হয়েছে। এই ঘটনায় এখনও কোন মামলা দায়ের হয়নি। এলাকার শান্তি-শৃংখলা রক্ষায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।