রোজ মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:১৫

শিরোনামঃ
মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু বাটাজোরে ধান ক্ষেতে এক নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার।
চরফ্যাশনে ৩’শ মরা মুরগী ড্রেসিং করার সময় যুবক আটক।

চরফ্যাশনে ৩’শ মরা মুরগী ড্রেসিং করার সময় যুবক আটক।

মহিব্বুল্লাহ চরফ্যাশনঃ চরফ্যাশনে প্রায় ৩ শতাধিক মরা ব্রয়লার মুরগি ড্রেসিং করার সময় মো. রাসেল নামের এক যুবককে আটক করেছে স্থানীয়রা। আটক রাসেলের বাড়ি উপজেলার আবু বকরপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে। সে আবু বকরপুরের একটি পোল্ট্রি ফার্মের কর্মচারী কাম পরিবহনকারী।

চরফ্যামন বাজারের মাংস পট্টির মিরাজের মুরগীর দোকানে মরা মুরগী ড্রেসিং করার সময় তাকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটক রাসেলকে ৫০ হাজার টাকা জরিমানা করেন। অনাদায়ে তিন মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন চরফ্যাশন উপজেলার সহকারি কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস। চরফ্যাশন উপজেলার সহকারি কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস জানান, আবু বকরপুর ইউনিয়নের একটি পোল্ট্রি ফার্ম থেকে পাঁচটি বস্তায় ভরে তিনশত মরা বয়লার মুরগী রিকশায় করে পূর্ব বাজারে নিয়ে আসা হয় এবং মুরগী গুলো সেখানকার মিরাজের দোকানে ড্রেসিং করার সময় স্থানীয়রা টের পেয়ে তাকে আটকে রেখে আমাদেরকে খবর দেয়। পরে আমরা এসে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ভোক্তা অধিকার আইনে কর্মচারী রাসেলকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদণ্ড প্রদান করি। তবে আমাদের উপস্থিতি টের পেয়ে দোকানের মালিক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

তিনি আরো জানান, মরা মুরগি গুলো চুক্তি অনুযায়ী কম টাকায় চরফ্যাশন বাজারের কয়েকটি হোটেলে দেয়ার কথা ছিল। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর মেয়র মোঃ মোরশেদ, পৌর ০৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আখতারুল আলম সামু।

রবিবার সকাল থেকে আগামী ১৫দিন চরফ্যাশন বাজারে কোনধরনের মুরগী ড্রেসিং করা ও মুরগীর গ্রিল বিক্রি করা নিষিদ্ধ করেছে বাজার ব্যবসায়ী সংগঠন।