রোজ মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:২২

শিরোনামঃ
মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু বাটাজোরে ধান ক্ষেতে এক নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার।
৫ বারের কাউন্সিলর (সাবেক) সৈয়দ জাকির হোসেন জেলাল আর নেই

৫ বারের কাউন্সিলর (সাবেক) সৈয়দ জাকির হোসেন জেলাল আর নেই

নিউজ ডেস্ক: বরিশাল সিটি কর্পোরেশনের ১৫ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সৈয়দ জাকির হোসেন জেলাল করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্না লিল্লাহি অইন্না ইলাইহি রাজিউন)। রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ৮টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। জাকির হোসেন জেলালের মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে তার আপন ভাই সৈয়দ দুলাল নিশ্চিত করেন।

উল্লেখ, গত মাসের শেষের দিকে তার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। এরপর তিনি তাঁর বরিশালের বাসভবনেই অবস্থান করে চিকিৎসা নিচ্ছিলেন। শারিরীক অবস্থার কিছুটা অবনতি হলে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয় সেখানে দীর্ঘ ২২ দিন চিকিৎসা গ্রহনের পরে করোনা নেগেটিভ আসে। এরপরও শারিরীক সমস্যা দেখা দিলে গত শনিবার দ্রুত তাঁকে এয়ার হেলিকপ্টারযোগে ঢাকায় নিয়ে যাওয়া হয়। ঢাকার স্কয়ার হাসপাতালে সৈয়দ জেলালের চিকিৎসা চলছিল। চিকিৎসাধীন অবস্থায় অবস্থার অবনতি তাঁকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানেই আজ রাত আনুমানিক ৮.৩০মি. তিনি মৃত্যুবরণ করেন।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগ’র সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।
Courtesy by barishal report 24