রোজ মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:৫৬

শিরোনামঃ
মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু বাটাজোরে ধান ক্ষেতে এক নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার।
মেহেন্দিগঞ্জে গাছকাটার বিরোধে ১ জনকে কুপিয়ে জখম।

মেহেন্দিগঞ্জে গাছকাটার বিরোধে ১ জনকে কুপিয়ে জখম।

ধানসিঁড়ি নিউজ।। মেহেন্দিগঞ্জে গাছ কাটাকে কেন্দ্র করে রফিকুল ইসলাম নামের এক জনকে কুপিয়ে রক্তাক্ত এবং জখম করার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি রবিবার (৩০ মে) বিকাল আনুমানিক ৪টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের রুকুন্দি এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে ।

এতে প্রতিপক্ষের হামলায় আহত হলেন ওই এলাকার রফিকুল ইসলাম বেপারী (৫৫)।

আহতের পরিবার সূত্রে জানা যায় একই বাড়ীর ফারুক বেপারী গং এর সাথে রফিকুল ইসলাম বেপারীর দীর্ঘ দিন যাবত জমি জমা নিয়ে বিরোধ চলে আসছিলো।

তারই ধারাবাহিকতায় রবিবার বিরোধীয় জমিতে দলবল নিয়ে গাছ কাটতে যায় প্রতিপক্ষ ফারুক বেপারী।

এ সময় আহত রফিকুল ইসলাম বেপারী গাছ কাটার বিষয় জানতে চাইলে পুর্ব পরিকল্পিতভাবে ফারুক বেপারীর নেতৃত্বে মাহফুজ বেপারী, ছালেহা বেগম, তানিয়া বেগমসহ ৫/৬ জনে মিলে দেশীয় অস্ত্রসস্রে সজ্জিত হয়ে রফিকুল ইসলাম বেপারীর উপর অতর্কিতভাবে সন্ত্রাসী হামলা চালায়।

একপর্যায়ে ফারুক বেপারীর হাতে থাকা দা দিয়ে রফিকুল ইসলাম বেপারীকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত করে।

রফিকুল ইসলামের ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে দলবল নিয়ে পালিয়ে যায় ফারুক বেপারী ।

পরে আহত অবস্থায় রফিকুল ইসলাম বেপারীকে উদ্ধার করে মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার অবস্থা আশংকা জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শের ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় প্রেরণ করেন।

এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান আহতের পরিবার।