রোজ মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:০০

শিরোনামঃ
মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু বাটাজোরে ধান ক্ষেতে এক নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার।
পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

জাকারিয়া ইসলাম জাহিদ : অভিভাবকেরা প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে প্রেমিক যুগল।

আজ শনিবার সকাল ৭টায় সদর উপজেলাধীন মাদারবুনিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড বিরাজলা গ্রাম থেকে তাদের ঝুুুুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

প্রেমিক যুগল হচ্ছে সােহেল হাওলাদার (১৯), নাসরিন হাওলাদার (১৩)।

জানা গেছে, সদর উপজেলাধীন মাদারবুনিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড বিরাজলা গ্রামের বাসিন্দা মজিবর হাওলাদারের ছেলে সােহেল ও হাবিব হাওলাদারের মেয়ে নাসরিন। এতো দিন পরিবারের কেউ প্রেমের বিষয়টি জানতো না। প্রেমের বিষয়ে জানাজানি হলে পরিবারের কেউ মেনে না নেওয়ায় বাড়ির পাশে বাগানের গাছের ডালে একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পটুয়াখালী সদর থানার এসআই মো. ইব্রাহীম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নিয়ে যাচ্ছি।

তিনি আরো বলেন, লাশের পাশ থেকে চিপসের প্যাকেট, কোল্ড ড্রিংসের বোতল পাওয়া যায়।