রোজ মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:৫২

শিরোনামঃ
মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু বাটাজোরে ধান ক্ষেতে এক নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার।
বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২

বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২

নিউজ ডেস্ক।। ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ (দুই)

গোপন সংবাদের ভিত্তিতে ০২ জুন ২০২১ খ্রিঃ রাত ২১ঃ৩০ ও ২৩ঃ৩০ ঘটিকায় পুলিশ পরিদর্শক হাবিবুর রহমান নেতৃতে এসআই(নিঃ)/মোঃ মসরুদ উদ্দিন আহমেদ সহ সঙ্গীয় অফিসারবৃন্দ নগরীর কাউনিয়া থানাধীন ০৫ নং ওয়ার্ড পলাশপুর, মোহাম্মদপুর, গাজিরটেক এলাকায় কাঁচা রাস্তায় অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনায়, কাউনিয়া থানাধীন ০৫নং ওয়ার্ড পলাশপুর, মোহাম্মদপুর, গাজিরটেক এলাকার মোঃ নুরুল ইসলাম হাওলাদার ও মোসাঃ কুলসুম বেগম এর ছেলে সুমন হাওলাদার ওরফে মান্না সুমন (৩২) কে ২০৫ পিস ইয়াবা ও কোতয়ালী মডেল থানাধীন ০৯ নং ওয়ার্ডস্থ রসুলপুর কলোনির ভাড়াটিয়া মৃতঃ মধু গাইন ও মোসাঃ মালেকা বেগম এর ছেলে আবুল কাসেম (২৮) কে ৫৮(আটান্ন)গ্রাম মাদকদ্রব্য-গাঁজা সহ গ্রেফতার করেন।

ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।