রোজ বৃহস্পতিবার, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১২:৩৯

শিরোনামঃ
বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার। বিএমপি’র সৌজন্যে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত মেহেন্দিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে গৃহবধূকে পিটিয়ে জখম। মতলবে দি একমি ল্যাবরেটরিজ লিঃ এর বিক্রয় প্রতিনিধির আত্মহত্যা নগরীতে করোনা প্রতিরোধ বুথের উদ্বোধন করলেন পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে জেলা প্রশাসন ও স্বেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ে ৩ শতাধিক শিশুকে খাদ্য বিতরণ করেন জেলা প্রশাসক পানিসম্পদ প্রতিমন্ত্রীর বিশেষ বরাদ্দে ১নং রায়পাশা-কড়াপুর ইউনিয়নের মাখরকাঠী গ্রামের পাকা রাস্তার কাজ শেষ পর্যায়ে
বিএমপি’র অভিযানে, যাত্রীর শ্লীলতাহানি চেষ্টায় অভিযুক্ত চালক গ্রেফতার।

বিএমপি’র অভিযানে, যাত্রীর শ্লীলতাহানি চেষ্টায় অভিযুক্ত চালক গ্রেফতার।

ধানসিঁড়ি নিউজ।। গোলাপি (*ছদ্মনাম) (২২) গত ৭ জুলাই সকাল ১০:৩০ ঘটিকায় বরিশালে চিকিৎসাধীন শ্বাশুড়ির জন্য জরুরি প্রয়োজনে টাকা নিয়ে বাবুগঞ্জ কলেজগেট থেকে বরিশালের উদ্দেশ্যে যাত্রী বিহীন মাহেন্দ্রতে উঠেন।

পথিমধ্যে বাঁশগাড়ি তালতলায় মাহিন্দ্রটি আসলে চালক আলামিন গাড়ি থামিয়ে প্রশ্রাবের কথা বলে নেমে যায়, অতঃপর বর্ষায় অযুহাতে গাড়ির দু’পাশের পর্দা আটকানোর কথা বলে গাড়ির ভেতরে প্রবেশ করে এবং গোলাপি সাথে অশালীন কথা, কুপ্রস্তাব ও স্পর্শকাতর স্থানে হাত দেয়ার চেষ্টা করে ।

গোলাপি বাঁধা দিলে ও সাহায্যের জন্য চিৎকার করলে আসামীর হাতে থাকা পুরাতন ও ময়লা কাপড় দিয়ে মুখ চেপে শ্লীলতাহানি চেষ্টার একপর্যায়ে ভুক্তভোগী সজোরে ধাক্কা দিয়ে আসামীকে ফেলে দিলে ও রাস্তায় নেমে চিৎকার করলে আসামী দ্রুত মাহিন্দ্র নিয়ে পালিয়ে যায়।

ভুক্তভোগী গোলাপির অভিযোগের বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে সংশ্লিষ্ট এলাকায় কর্তব্যরত এএসআই কামাল উদ্দিন সহ সঙ্গীয় অফিসারবৃন্দ নিরলস প্রচেষ্টা ও সুকৌশলে ঘটনার দিন বিকেল ১৬ঃ০০ ঘটিকায় এয়ারপোর্ট থানাধীন লাকুটিয়া সড়কস্থ ঝরঝরিয়া তলা বাজার থেকে এয়ারপোর্ট থানাধীন কাশীপুর ইউনিয়নের বিহঙ্গলের আব্দুল কালাম ও তাসলিমা বেগমের ছেলে আলামিন (২২) কে গ্রেফতার করেন।

প্রাথমিক জিজ্ঞাসায় আসামী ঘটনার সত্যতা স্বীকার করেছে।

ধৃত আসামীকে যথাযথ নিয়মে আদালতে সোপর্দ করা হয়েছে।