রোজ বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৫:০৭

শিরোনামঃ
মেহেন্দিগঞ্জে দেশীয় অস্ত্র ও ডাকাতির মালামাল সহ দুর্ধর্ষ নৌ-ডাকাত আটক একটি চোরাই মোটর সাইকেল ও বাটন ফোনসহ গ্রেফতার ০১ উদ্বোধন হলো স্বপ্নের পায়রা সেতু ট্রাফিক কনস্টেবল এর অকাল মৃত্যুতে বিএমপি কমিশনারের শোক প্রকাশ বিএমপি’র অভিযানে ৩৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার
মেহেন্দিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে গৃহবধূকে পিটিয়ে জখম।

মেহেন্দিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে গৃহবধূকে পিটিয়ে জখম।

নিউজ ডেস্ক।। মেহেন্দিগঞ্জ চরএককরিয়া ইউনিয়নের রামনাথপুর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে গৃহবধূ মুক্তা বেগম (৩০) নামের এক গৃহবধূকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।

স্থানীয়রা জানান রামপুর গ্রামের সজীব শিকদার গংদের সাথে প্রতিবেশী সোহেল মাঝি গংদের দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিরোধ চলছে। এই বিরোধকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে একাধিকবার হামলা-মামলার ঘটনা ঘটেছে। এরই জের ধরে আজ শনিবার দুপুরে সজিব সিকদারের স্ত্রী মুক্তা বেগম বাড়ি থেকে চিকিৎসার জন্য হাসপাতালে যাওয়ার পথে রামনাথপুর গ্রামের রবিউল্লার দিঘির পারে পৌঁছলে পূর্বে থেকে ওৎপেতে থাকা কথিত সন্ত্রাসী সোহেল মাঝি, মহিউদ্দিন, রুবেল মাঝি, মাসুদ মাঝি, মনির হোসেন, উজ্জ্বল মাঝি গংরা লাঠি-সোটা দিয়ে এলোপাতাড়ি হামলা চালায়। হামলায় গৃহবধূ মুক্তা বেগম গুরুতর জখম হয়ে মাটিতে লুটিয়ে পরলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।

এবিষয়ে মেহেন্দিগঞ্জ থানার এস,আই মিঠু গণমাধ্যমকে জানান, গৃহবধূর উপর হামলার ঘটনায় অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।