রোজ বৃহস্পতিবার, ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ৪:১৩


শিরোনামঃ
বরিশালে ২০২৫ পিস ইয়াবাসহ ইয়াবা ব্যাবসায়ী আটক বরিশালে ০৭ কেজি গাঁজা সহ আটক ০২ বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই।

একটি মানবিক আবেদন

ধানসিঁড়ি নিউজ: ১৪/০৬/২০১৯ তারিখ রাত অনুমান ৯.৩০টার দিকে স্থানীয় জনগন ঝালকাঠি পৌরসভাস্থ মিনিপার্ক হতে মোসাঃ মনেজা বিবি (৬৭) নামক এক বৃদ্ধাকে ঝালকাঠী থানা পুলিশ হেফাজতে দিয়ে গেছে। তার স্বামীর নাম- মৃত আব্দুল গনি জমাদ্দার, পিতা- সেলামত জমাদ্দার, সাং- দুলারহাট, থানা- চরফ্যাশন, জেলা- ভোলা এর বেশি কিছু তার নিকট থেকে জানা যায়নি। তিনি কিভাবে এখানে এসেছেন তাও ঠিকভাবে বলতে পারছেন না।

ঝালকাঠি থানার অফিসার ইনচার্জ সকলের কাছে সহযোগিতা চেয়েছেন বৃদ্ধাকে তাঁর স্বজনদের ফিরিয়ে দেয়ার জন্য। যদি কোনো ব্যক্তি মনেজা বিবির আত্মীয় স্বজনের কোনো ঠিকানা বা কোনোরূপ তথ্য জানতে পারেন তাহলে অফিসার ইন চার্জ ঝালকাঠি থানা, ঝালকাঠি’র 01713-374286 এই নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮