রোজ শনিবার, ৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ১২:৪৮


শিরোনামঃ
বরিশালে চাকরিপ্রত্যাশী যুব প্রজন্মের মানববন্ধন বি এম কলেজের সাবেক অধ্যক্ষ শামসুদ্দিন আহমেদের মৃত্যুতে বি এম কলেজ অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফেসর মোঃ ইসহাক আলী খন্দকার ও সম্পাদক মোঃ আখতারুজ্জামান খান গভীর শোক প্রকাশ একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র শোক প্রকাশ অর্থনীতি বিভাগ বিতর্ক ক্লাবের আয়োজনে ‘ক্যারিয়ার’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ আর নেই। উজিরপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত কিশোর প্রেমের গল্প (১ম পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (শেষ পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (২য় পর্ব) ঈদ উল আযহা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত|| নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে থাকছে চেকপোস্ট

একটি মানবিক আবেদন

ধানসিঁড়ি নিউজ: ১৪/০৬/২০১৯ তারিখ রাত অনুমান ৯.৩০টার দিকে স্থানীয় জনগন ঝালকাঠি পৌরসভাস্থ মিনিপার্ক হতে মোসাঃ মনেজা বিবি (৬৭) নামক এক বৃদ্ধাকে ঝালকাঠী থানা পুলিশ হেফাজতে দিয়ে গেছে। তার স্বামীর নাম- মৃত আব্দুল গনি জমাদ্দার, পিতা- সেলামত জমাদ্দার, সাং- দুলারহাট, থানা- চরফ্যাশন, জেলা- ভোলা এর বেশি কিছু তার নিকট থেকে জানা যায়নি। তিনি কিভাবে এখানে এসেছেন তাও ঠিকভাবে বলতে পারছেন না।

ঝালকাঠি থানার অফিসার ইনচার্জ সকলের কাছে সহযোগিতা চেয়েছেন বৃদ্ধাকে তাঁর স্বজনদের ফিরিয়ে দেয়ার জন্য। যদি কোনো ব্যক্তি মনেজা বিবির আত্মীয় স্বজনের কোনো ঠিকানা বা কোনোরূপ তথ্য জানতে পারেন তাহলে অফিসার ইন চার্জ ঝালকাঠি থানা, ঝালকাঠি’র 01713-374286 এই নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam