রোজ শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১০:০৫

শিরোনামঃ
কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি জাতীয় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের তিন দিনের আলটিমেটাম বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন ( BNSA ) এর পক্ষ থেকে বসিক এর ৪০ কাউন্সিলর এর মাঝে ক্যালেন্ডার বিতরণ কার্যক্রম শুরু করেছেন। ৪ (চার) মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুধর্ষ পলাতক আসামী মোঃ মন্টু মোল্লা গ্রেফতার। বরিশালের নতুন বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল বরিশাল-ঢাকা মহাসড়কের রামপট্টিতে বাস-এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে নবজাতক নিহত ॥ গুরুতর আহত -৬ বরিশালে বিএমপি’র পক্ষ থেকে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ।
জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২০ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২০ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২০ তম জন্মবার্ষিকী উপলক্ষে “নজরুল চেতনায় বঙ্গবন্ধুর বাংলাদেশ” শীর্ষক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আজ ২৫ মে সকাল ১০:৩০ টায় বরিশাল জেলা প্রশাসন ও জেলা শিল্পকলা একাডেমি বরিশাল এর আয়োজনে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব এস, এম, অজিয়র রহমান, জেলা প্রশাসক বরিশাল। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন মোঃ হাসানুর রশীদ, জেলা কালচারাল অফিসার, শিল্পকলা একাডেমী, বরিশাল।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রবীন শীষ ও সুব্রত বিশ্বাস দাস, এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট, জেলা প্রশাসকের কার্যালয়, বরিশাল।

এছাড়াও সংস্কৃতিক ব্যক্তিত্ব এস এম ইকবাল, বরিশাল জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ হোসেন, আভাস এর নির্বাহী পরিচালক রহিমা সুলতানা কাজল, বীর মুক্তিযোদ্ধা এনায়েত হোসেন চৌধুরী, শিশু সংগঠক জীবন কৃষ্ণ দে, নজরুল সঙ্গীত শিল্পি মুক্তি বালা, বরিশালের ভালো-মন্দ ফেসবুক গ্রুপের এডমিন নওরোজ কবির ও কাজী সাইফুল, ধানসিঁড়ি নিউজের বার্তা সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সহ বরিশালের সাংস্কৃতিক অঙ্গনের সুধীজনরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেলা প্রশাসক সহ আমন্ত্রিত অতিথিগণ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জীবনের নানা দিক সম্মন্ধে আলোচনা করেন। পরিশেষে নজরুল সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।