রোজ বৃহস্পতিবার, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১২:২৩

শিরোনামঃ
বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার। বিএমপি’র সৌজন্যে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত মেহেন্দিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে গৃহবধূকে পিটিয়ে জখম। মতলবে দি একমি ল্যাবরেটরিজ লিঃ এর বিক্রয় প্রতিনিধির আত্মহত্যা নগরীতে করোনা প্রতিরোধ বুথের উদ্বোধন করলেন পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে জেলা প্রশাসন ও স্বেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ে ৩ শতাধিক শিশুকে খাদ্য বিতরণ করেন জেলা প্রশাসক পানিসম্পদ প্রতিমন্ত্রীর বিশেষ বরাদ্দে ১নং রায়পাশা-কড়াপুর ইউনিয়নের মাখরকাঠী গ্রামের পাকা রাস্তার কাজ শেষ পর্যায়ে
জ্যোতিষ রাজ নিজেই জানেন না তার ভাগ্যে আজ জরিমানা আছে

জ্যোতিষ রাজ নিজেই জানেন না তার ভাগ্যে আজ জরিমানা আছে

অনলাইন ডেস্কঃ গণক নিজেই জানে না নিজের ভাগ্য, জানেন না আজ তার ভাগ্যে কি আছে? ফলস্বরুপ তার জরিমানা অর্ধ লাখ!

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে রাজধানীর পান্থপথে অবস্থিত বসুন্ধরা সিটির ভাগ্য গণনাকারি প্রতিষ্ঠান শেষ দর্শন আজমেরি জেমসকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে।

বুধবার (২৯ মে) বিকেলে ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ারের সার্বিক তত্ত্বাবধানে এ অভিযান পরিচালনা করা হয়।

মনজুর মোহাম্মদ শাহরিয়ার বলেন, ‘শেষ দর্শন আজমেরী জেমস’ এর কাছে তিনটি জিজ্ঞাসা ছিল। এক. বিদেশ থেকে আনা তাদের পাথরে আমদানিকারকের স্টিকার আছে কিনা। দুই. তাদের থেকে ক্রয় করা পাথরে আদৌ ভাগ্য বদলায় কিনা। তিন. তারা প্রতিটি পাথরের গায়ে দাম প্রদর্শন করে কিনা।

তারা একটিরও উত্তর দিতে পারেনি। এরপর পাথরের গায়ে দাম প্রদর্শন না করার অপরাধে তাদের ৫০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। তাদের পাথরগুলো পরীক্ষা করে দেখা হবে। এসব পাথরে কিভাবে ভাগ্য বদলায় তারও ব্যাখ্যা চাওয়া হয়েছে।

জরিমানা আদায়ের সময় দোকানের ম্যানেজারকে উদ্দেশ্য করে শাহরিয়ার বলেন, আপনারা অন্যের ভাগ্য গণনা করছেন, অথচ আজ যে আমরা (ভোক্তা অধিকার) আসব, আপনাদের জরিমানা করব; সেটি জানতেন না?

অভিযানে উপস্থিত ছিলেন, অধিদপ্তরের সহকারী পরিচালক মাসুম আরিফিন, সহকারী পরিচালক আব্দুল জব্বার মণ্ডল, আফরোজা রহমান, নাগরিক সমাজের প্রতিনিধি বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আবুল মকসুদ প্রমুখ।