রোজ বুধবার, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:১৩

শিরোনামঃ
নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী, অনাকাঙ্ক্ষিত ব্যক্তিদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ কমিশনার বিএমপি। মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু
গাঁজা ও ইয়াবা সহ পুলিশের এস আই আটক।

গাঁজা ও ইয়াবা সহ পুলিশের এস আই আটক।

অনলাইন নিউজঃ আট হাজার পিস ইয়াবা ও দুই কেজি গাঁজাসহ ঠাকুরগাঁও কোর্ট পুলিশের এসআই হেলাল উদ্দিন প্রামানিক ও পীরগঞ্জ থানার ঝাড়ুদার মানিককে আটক করেছে ডিবি পুলিশ।

রবিবার দুপুরে পীরগঞ্জ থানার একটি পরিত্যক্ত কোয়ার্টারে অভিযান চালিয়ে মাদকসহ তাদের আটক করে। পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান জানান, ঠাকুরগাঁও কোর্টে পুলিশের এসআই হেলাল উদ্দিন প্রামানিক দীর্ঘদিন ধরে পীরগঞ্জসহ আশেপাশের উপজেলা রাণীশংকৈল ও হরিপুরে মাদক ব্যবসা করে আসছিলো। এর আগে থানা পুলিশ স্বল্প ইয়াবাসহ তাকে আটক করলেও সুনির্দিষ্ট প্রমাণ না থাকায় তাকে ছেড়ে দেয় হয়। কিন্তু পুলিশের সন্দেহ তার ওপর থেকে যায়। তাই পুলিশের গোয়েন্দা শাখা তার ওপর নজর রাখতে শুরু করে। রবিবার গোপন সংবাদের ভিত্তিতে পীরগঞ্জ থানার একটি কোয়ার্টারে অভিযান চালিয়ে এসআই হেলাল ও পীরগঞ্জ থানার ঝাড়ুদার মানিককে মাদকদ্রব্যসহ হাতে নাতে আটক করে ডিবি পুলিশ।

তারা দীর্ঘদিন ধরে মাদক কেনাবেচার সাথে জড়িত বলে বিভিন্ন প্রমাণ পাওয়া গেছে। তাদের দুজনকে আটকের পর প্রথমে পীরগঞ্জ থানায় নেয়া হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদের জন্য ঠাকুরগাঁও সদর থানায় আনা হয়েছে। এ ব্যপারে মামলার প্রক্রিয়া চলছে।

তিনি আরো বলেন, আইন সবার জন্য সমান। অপরাধী যেই হোক না কেন, জেলা পুলিশ কাউকে ছাড় দেবে না। তদন্তের স্বার্থে এই মুহূর্তে আর বেশি কিছু বলা সম্ভব হচ্ছে না। জিজ্ঞাসাবাদের পর সংবাদ সন্মেলনের মাধ্যমে আরো বিস্তারিত জানানো হবে।