রোজ সোমবার, ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, দুপুর ২:৫১

শিরোনামঃ
১৩ (তের) পুরিয়া গাঁজা সহ গ্রেফতার ০১ ৭২ (বাহাত্তর) পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১ এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ
গাঁজা ও ইয়াবা সহ পুলিশের এস আই আটক।

গাঁজা ও ইয়াবা সহ পুলিশের এস আই আটক।

অনলাইন নিউজঃ আট হাজার পিস ইয়াবা ও দুই কেজি গাঁজাসহ ঠাকুরগাঁও কোর্ট পুলিশের এসআই হেলাল উদ্দিন প্রামানিক ও পীরগঞ্জ থানার ঝাড়ুদার মানিককে আটক করেছে ডিবি পুলিশ।

রবিবার দুপুরে পীরগঞ্জ থানার একটি পরিত্যক্ত কোয়ার্টারে অভিযান চালিয়ে মাদকসহ তাদের আটক করে। পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান জানান, ঠাকুরগাঁও কোর্টে পুলিশের এসআই হেলাল উদ্দিন প্রামানিক দীর্ঘদিন ধরে পীরগঞ্জসহ আশেপাশের উপজেলা রাণীশংকৈল ও হরিপুরে মাদক ব্যবসা করে আসছিলো। এর আগে থানা পুলিশ স্বল্প ইয়াবাসহ তাকে আটক করলেও সুনির্দিষ্ট প্রমাণ না থাকায় তাকে ছেড়ে দেয় হয়। কিন্তু পুলিশের সন্দেহ তার ওপর থেকে যায়। তাই পুলিশের গোয়েন্দা শাখা তার ওপর নজর রাখতে শুরু করে। রবিবার গোপন সংবাদের ভিত্তিতে পীরগঞ্জ থানার একটি কোয়ার্টারে অভিযান চালিয়ে এসআই হেলাল ও পীরগঞ্জ থানার ঝাড়ুদার মানিককে মাদকদ্রব্যসহ হাতে নাতে আটক করে ডিবি পুলিশ।

তারা দীর্ঘদিন ধরে মাদক কেনাবেচার সাথে জড়িত বলে বিভিন্ন প্রমাণ পাওয়া গেছে। তাদের দুজনকে আটকের পর প্রথমে পীরগঞ্জ থানায় নেয়া হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদের জন্য ঠাকুরগাঁও সদর থানায় আনা হয়েছে। এ ব্যপারে মামলার প্রক্রিয়া চলছে।

তিনি আরো বলেন, আইন সবার জন্য সমান। অপরাধী যেই হোক না কেন, জেলা পুলিশ কাউকে ছাড় দেবে না। তদন্তের স্বার্থে এই মুহূর্তে আর বেশি কিছু বলা সম্ভব হচ্ছে না। জিজ্ঞাসাবাদের পর সংবাদ সন্মেলনের মাধ্যমে আরো বিস্তারিত জানানো হবে।