রোজ বৃহস্পতিবার, ১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ৯:১৮

শিরোনামঃ
মেহেন্দিগঞ্জ মসজিদে ছবি সম্ভলিত ব্যানার টানিয়ে বিতর্কিত কর্ম কান্ডের জন্য ক্ষমা চাইলেন কৃষক লীগের সম্পাদক পলাশ ২০২০-২১ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের অনলাইন ক্লাশ ৪ অক্টোবর থেকে শুরু সুস্থ হয়ে হাসপাতাল ছাড়লেন ওয়াহিদা খানম ফের বাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি নিজের বলার মত একটা গল্প ফাউন্ডেশনের হাজারতম দিন উদযাপন বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে আবুল হাসানাত আব্দুল্লাহর সুস্থতা কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত কারো অপকর্মের দায় আওয়ামী লীগ ও সংসদ সদস্য নেবে না- সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ সভাপতি বরিশালে অনুষ্ঠিত হলো কম্যুনিটি স্কুল শিক্ষার্থীদের পুষ্টি ও শিক্ষা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠান বরগুনার রিফাত হত্যা মামলায় মিন্নিসহ ৬ জনের ফাঁসির আদেশ ৪ জন খালাস তানোরের গির্জায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে ফাদার গ্রেপ্তার
করোনামুক্ত হয়ে অমিতাভ বচ্চন বাড়ি ফিরলেন

করোনামুক্ত হয়ে অমিতাভ বচ্চন বাড়ি ফিরলেন

ফাইল ফটো

নিউজ ডেস্ক: করোনায় আক্রান্ত হয়ে গত ১১ জুলাই মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হন বলিউড শাহেনশাহ। মরণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হন তার ছেলে অভিনেতা অভিষেক বচ্চন ও পুত্রবধূ ঐশ্বরিয়া রাই ও নাতনি আরাধ্যা। চিকিৎসা শেষে গত ২৭ জুলাই পুত্রবধূ ঐশ্বরিয়া রাই ও নাতনি আরাধ্যা বাড়ি ফিরে যান। অবশেষে করোনামুক্তির পর হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়ে অমিতাভ বচ্চন বাড়ি ফিরেছেন। তবে পুত্র অভিষেক এখনও চিকিউসাধীন রয়েছেন।

এক টুইট বার্তায় অমিতাভ বচ্চন নিজেই বিষয়টি নিশ্চিত করে লিখেছেন, আমি কোভিড-১৯ পরীক্ষা করেছি। ছাড় দেয়া হয়েছে। আমি নির্জন কোয়ারেন্টাইনে ফিরে এসেছি।

নিজের করোনামুক্তির জন্য সৃষ্টিকর্তা, প্রয়াত মা-বাবা, ভক্ত-অনুরাগী ও নানাবতী হাসপাতালের চিকিৎসক-নার্সদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।