রোজ বুধবার, ৩১শে মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ, ভোর ৫:৫৬


শিরোনামঃ
বরিশাল বেসরকারি সার্ভেয়ার এসোসিয়েশন এর ২০২৩-২২৪ কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত অভিজ্ঞতা ও সামাজিক কাজে এগিয়ে তাপস, নতুন মুখ খোকন সেরনিয়াবাত। আজ শপথ নিলেন দেশের ২২তম রাষ্ট্রপতি বরিশালে ০৩ কেজি গাঁজা সহ আটক ০১ জন। বরিশাল সহ দেশের পাঁচ সিটি কর্পোরেশনের নৌকার মেয়র প্রার্থী ঘোষণা করা হয়েছে। রুচির খড়া কাটাতে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে ভর্তি হচ্ছেন হিরো আলম তাসকিনের বিধ্বংসী বোলিংয়ে সিরিজে এগিয়ে গেল টাইগাররা মহান বিজয় দিবসে বরিশাল বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন (বিএনএসএ)’র শ্রদ্ধা নিবেদন Payday Loan Express, Simply Amazing! বিএম কলেজের সাবেক উপাধ্যক্ষের মৃতুতে শোক প্রকাশ
চট্টগ্রামে দিনে দুপুর এক যুবকের ওপর হামলা, আটক পাঁচ

চট্টগ্রামে দিনে দুপুর এক যুবকের ওপর হামলা, আটক পাঁচ

অনলাইন ডেস্কঃ বরগুনায় প্রকাশ্যে কুপিয়ে হত্যা আর এক কিশোরকে কুপিয়ে তার রুটি রুজির একমাত্র অবলম্বন ভ্যান কেড়ে নেয়ার ঘটনার রেশ কাটতে না কাটতেই চট্টগ্রামের আকবরশাহ বিশ্ব কলোনী এলাকায় এক যুবককে পিটিয়ে গুরুতর আহত করার ঘটনা ঘটেছে।

গতকাল (৩০ জুন) রোববার বিকালে নগরীর আকবর শাহ থানার বিশ্ব কলোনিতে ওই ঘটনাটি ঘটে, যার ভিডিও ছড়িয়ে পড়েছে ফেইসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে।

হামলার ওই ঘটনায় এরই মধ্যে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে, পুলিশের ভাষ্য অনুযায়ী, যাদের মধ্যে একজন সরাসরি হামলায় অংশ নিয়েছেন। রবিবার রাত থেকে সোমবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। গ্রেপ্তাররা হলেন- সাজু (২৪), মাসুদ (১৮), মিরাজ (১৭), বেলাল (২০) ও তারেক (১৮)।

সিসি টিভি ফুটেজে দেখা যায়, রোববার বিকালে বিশ্বকলোনীর এন ব্লকে দাঁড়িয়ে থাকা মহসিনকে হঠাৎ এসে মারধর শুরু করে ১২-১৫ জন। এরপর রড ও লাঠি দিয়ে পেটাতে থাকে মহসিনকে। একপর্যায়ে তাকে মৃত ভেবে ফেলে যায় তারা। পরে, গুরুতর আহত মহসিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮