রোজ শনিবার, ৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ১২:১৯


শিরোনামঃ
বরিশালে চাকরিপ্রত্যাশী যুব প্রজন্মের মানববন্ধন বি এম কলেজের সাবেক অধ্যক্ষ শামসুদ্দিন আহমেদের মৃত্যুতে বি এম কলেজ অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফেসর মোঃ ইসহাক আলী খন্দকার ও সম্পাদক মোঃ আখতারুজ্জামান খান গভীর শোক প্রকাশ একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র শোক প্রকাশ অর্থনীতি বিভাগ বিতর্ক ক্লাবের আয়োজনে ‘ক্যারিয়ার’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ আর নেই। উজিরপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত কিশোর প্রেমের গল্প (১ম পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (শেষ পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (২য় পর্ব) ঈদ উল আযহা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত|| নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে থাকছে চেকপোস্ট
ত্বকের ক্ষতিকারক কেমিক্যালে তৈরি কসমেটিকসে চকবাজার সয়লাব

ত্বকের ক্ষতিকারক কেমিক্যালে তৈরি কসমেটিকসে চকবাজার সয়লাব

অনলাইন ডেস্কঃ
রাজধানীর চকবাজারে বিভিন্ন প্রসাধনী পণ্যের দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ক্ষতিকারক কেমিক্যাল দ্বারা তৈরি নানান ধরনের প্রসাধনী মজুদ ও বিক্রি করার অভিযোগে ১৫ টি কসমেটিকস পণ্য বিক্রয়কারী দোকানকে ৮৫ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
এ ছাড়া ত্বকের জন্য মারাত্মক ক্ষতিকর কেমিক্যাল দিয়ে তৈরি প্রায় ১০ কোটি টাকা মূল্যের নানান রকমের কসমেটিকস পণ্য জব্দ করা হয়েছে।
র‌্যাব-১০ এর (সিপিসি-৩) কোম্পানি কমান্ডার মেজর আনিসউজ্জামানের নেতৃত্বে একটি দলের সহযোগিতায় শনিবার দুপুর থেকে দিনব্যাপী অভিযান পরিচালনা করেন র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।
তিনি জানান, অভিযানের সময় ১৫টি কসমেটিকস পণ্য বিক্রয়কারী দোকানে ক্ষতিকারক কেমিক্যাল দ্বারা তৈরি নানান ধরনের প্রসাধনী পাওয়া গেছে। ১৫টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৮৫ লাখ টাকা জরিমানাসহ ক্ষতিকারক কসমেটিকস পণ্য বিক্রয়ের অভিযোগে ওই ১৫টি দোকানসহ ২টি গোডাউন সিলগালার নির্দেশ দেন ভ্রাম্যমাণ আদালত। পাশাপাশি দুইজনকে সম্পৃক্ত থাকার অভিযোগে আটক করা হয়।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam