রোজ বৃহস্পতিবার, ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ভোর ৫:২০


শিরোনামঃ
বরিশালে ২০২৫ পিস ইয়াবাসহ ইয়াবা ব্যাবসায়ী আটক বরিশালে ০৭ কেজি গাঁজা সহ আটক ০২ বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই।
বাবুগঞ্জে স্কুল ছাত্র খুন : হত্যার পরে সন্ধ্যা নদীতে ফেলে দেয় খুনি!

বাবুগঞ্জে স্কুল ছাত্র খুন : হত্যার পরে সন্ধ্যা নদীতে ফেলে দেয় খুনি!

মীর ফাহাদঃ
বরিশালের বাবুগঞ্জ উপজেলার রমজানকাঠী এলাকা সংলগ্ন সন্ধ্যা নদী থেকে নয়ন হাওলাদার (১৫) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৮ এপ্রিল) সকালে ওই নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত নয়ন বরিশালের উজিরপুর উপজেলার ভরসাকাঠী এলাকার বাসিন্দা সোবাহান হাওলাদারের ছেলে এবং স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্র।

বিষয়টি নিশ্চিত করে বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিবাকর চন্দ্র দাস মৃত নয়নের পরিবারের বরাত দিয়ে জানান, শনিবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় উজিরপুরের বাড়ি থেকে নয়নকে ডেকে নিয়ে যাওয়া হয়। তবে তাকে কারা ডেকে নিয়ে গেছে সে বিষয়ে এখনও নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে ডেকে নিয়ে যাওয়ার পর নয়ন আর বাড়িতে ফিরে যায়নি। রোববার (২৮ এপ্রিল) সকালে তার মরদেহ বাবুগঞ্জের সন্ধ্যা নদী থেকে উদ্ধার করা হয়। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। প্রাথমিকভাবে এটি একটি হত্যাকাণ্ড বলে ধারণা পুলিশ ও মৃতের স্বজনদের।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮