রোজ রবিবার, ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৫:২২


শিরোনামঃ
বহুল প্রতীক্ষিত পদ্মা সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালে বিএমপির অভিযানে ০৪ কেজি গাজাঁসহ ১ নারী আটক বরিশালে মোটরসাইকেল দূর্ঘটনায় কাশিপুরের শেখ ইউনুস নিহত বরিশালে ৩৫ বোতল ফেনসিডিলসহ আটক ০১ মেহেন্দিগঞ্জে ১২ কেজি গাঁজাসহ আটক ৪ বরিশালে দেড় কেজি গাঁজা সহ আটক ০১ একটি বাস্তবধর্মী জীবনের গল্প জোঁক বরিশাল রেঞ্জ ডিআইজির পক্ষ থেকে সংবর্ধনা পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি মো: মোকতার হোসেন পিপিএমকে বরিশালে মোটরসাইকেল দুর্ঘটনায় এক কলেজ ছাত্রের মৃত্যু,ইন্টার্ণ চিকিৎসকের ওপর হামলার অভিযোগ মেহেন্দিগঞ্জে সড়কের উপর বালু ব্যবসায়ীদের নির্মাণ করা স্প্রিট ব্রেকার যেন মরণ ফাঁদ! প্রতিনিয়ত ঘটছে দূর্ঘটনা।
মাশরাফিদের থিম সং ‘খেলবে টাইগার, জিতবে টাইগার’

মাশরাফিদের থিম সং ‘খেলবে টাইগার, জিতবে টাইগার’

স্পোর্টস রিপোর্টার ॥ বেশ অনেকদিন ধরেই একটি বাণিজ্যিক বিজ্ঞাপনচিত্রে দেখা গেছে স্টেডিয়ামে বাঘের চামড়ার মতো রং করিয়ে একটি বালক বলছে, খেলবে টাইগার, জিতবে টাইগার! ওই বিজ্ঞাপনচিত্রে বাংলাদেশ ক্রিকেট দলের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও পেসার তাসকিন আহমেদকে দেখা গেছে। লাইফবয়ের সেই বিজ্ঞাপনের কথাগুলোই এবার বিশ্বকাপে টাইগারদের থিম সং করা হয়েছে। শনিবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সংবাদ সম্মেলন কক্ষে এই থিম সংয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। ভিডিও লাইভে ইংল্যান্ড থেকে জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা যোগ দিয়ে থিম সংয়ের প্রশংসা করেন।

এখন টাইগারদের স্পন্সর ইউনিলিভার বাংলাদেশ তথা লাইফবয়। তাদেরই আয়োজনে তৈরি করা হয়েছে এবার বাংলাদেশ ক্রিকেট দলের বিশ্বকাপ থিম সং। অনুষ্ঠানের এক পর্যায়ে ইংল্যান্ড থেকে সরাসরি স্কাইপের মাধ্যমে ভিডিও কলে যোগ দিয়েছিলেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তার সঙ্গে পুরো বাংলাদেশ দলও ছিল ভিডিওতে। ভিডিও বার্তায় দলের সদস্যরা সকলের দোয়া প্রার্থনা করার পাশাপাশি থিম সং-এর প্রশংসা করেন তিনি। মাশরাফি বলেন, ‘থিম সং’ কে বানিয়েছে? আমার অনেক পছন্দ হয়েছে। আমাদের জন্য সবাই দোয়া করবেন। থিম সংয়ের প্রথম কয়েকটি লাইন হচ্ছে এ রকম, ‘বুকের ভেতর আছে বিশ্বাস। খেলবে টাইগার, জিতবে টাইগার!’ থিম সং উদ্বোধন করার পর বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস গণমাধ্যমকে জানিয়েছেন, এবারের বিশ্বকাপে আগের থেকে আরও ভাল করবে বাংলাদেশ। তিনি বলেন, ‘আপনারা সবাই জানেন যে বিশ্বকাপে অংশ নেয়া প্রতিটি দলেরই থিম সং আছে। আমরা বাংলাদেশ দলের জন্য এই থিম সংটি করেছি। আর যতগুলো বিশ্বকাপ খেলেছে আমার মনে হয় এবার কেমন যেন একটি সবার প্রত্যাশা যে বাংলাদেশ আগের বিশ্বকাপের থেকে ভাল করবে। বেশি কিছু বলব না। ১৬ কোটি মানুষের একটি অনুভূতি হচ্ছে আমরা নিশ্চয় ভাল করব এবং সেরা চারের মধ্যে বাংলাদেশ থাকবে। আর আমি মনে করি এই থিম সংটি ১৬ কোটি মানুষের জন্য, ক্রিকেটারদের জন্য, আমাদের জন্য সবার জন্য বড় অনুপ্রেরণার কাজ করবে।’

উল্লেখ্য, আগামী ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে বাংলাদেশ দল। লন্ডনের কেনিংটন ওভালে বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় মাঠে গড়াবে এই ম্যাচটি। ইতোমধ্যে লাইফবয়ের অফিসিয়াল ফেসবুক পেজে থিম সংটি প্রকাশ করা হয়েছে। থিম সংয়ের উদ্বোধনে উপস্থিত ছিলেন ইউনিলিভারের কর্মকর্তারা।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam