রোজ বৃহস্পতিবার, ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:৪০

শিরোনামঃ
কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার। বিএমপি’র সৌজন্যে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত মেহেন্দিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে গৃহবধূকে পিটিয়ে জখম। মতলবে দি একমি ল্যাবরেটরিজ লিঃ এর বিক্রয় প্রতিনিধির আত্মহত্যা নগরীতে করোনা প্রতিরোধ বুথের উদ্বোধন করলেন পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে জেলা প্রশাসন ও স্বেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ে ৩ শতাধিক শিশুকে খাদ্য বিতরণ করেন জেলা প্রশাসক
আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের ৪ সদস্য গ্রেফতার

আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের ৪ সদস্য গ্রেফতার

আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের মূলহোতা মোঃ সুমন রেজাসহ ৪ জনকে গ্রেফতার করেছেন র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ৬টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, জেলার শিবগঞ্জ উপজেলার কালুপুর বেইলিব্রিজ এলাকার টিপু সুলতানের ছেলে মোঃ সুমন রেজা (৩৩), একই উপজেলার বারিকবাজারের হুমায়ুন কবিরের ছেলে ইলিয়াস (২৫), চাঁদপুর মধ্যপাড়ার মৃত মোস্তফার ছেলে আহসান (৩০) ও সাহেবনগর শান্তিরমোড় এলাকার শ্রী রঞ্জিতের ছেলে শ্রী সজিব (২১)।

শুক্রবার দিবাগত রাতে নওগাঁ জেলার পোরশা উপজেলার হাটখোলা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

শনিবার বেলা ১১টায় র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পে আয়োজিত প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানান ক্যাম্প কমান্ডার সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ।

এসময় গ্রেফতারকৃত সুমন রেজা সাংবাদিকদের জানান, তিনি গত ৩ বছরে প্রায় আড়াইশ মোটরসাইকেল চুরি করেছেন। এর আগে তিনি ৩ বার গ্রেফতার হলেও কিছুদিনের মধ্যেই জামিনে মুক্ত হয়ে আবারও মোটরসাইকেল চুরির সঙ্গে জড়িয়ে পড়েন।