রোজ বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:৫৫

শিরোনামঃ
এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন
আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের ৪ সদস্য গ্রেফতার

আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের ৪ সদস্য গ্রেফতার

আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের মূলহোতা মোঃ সুমন রেজাসহ ৪ জনকে গ্রেফতার করেছেন র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ৬টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, জেলার শিবগঞ্জ উপজেলার কালুপুর বেইলিব্রিজ এলাকার টিপু সুলতানের ছেলে মোঃ সুমন রেজা (৩৩), একই উপজেলার বারিকবাজারের হুমায়ুন কবিরের ছেলে ইলিয়াস (২৫), চাঁদপুর মধ্যপাড়ার মৃত মোস্তফার ছেলে আহসান (৩০) ও সাহেবনগর শান্তিরমোড় এলাকার শ্রী রঞ্জিতের ছেলে শ্রী সজিব (২১)।

শুক্রবার দিবাগত রাতে নওগাঁ জেলার পোরশা উপজেলার হাটখোলা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

শনিবার বেলা ১১টায় র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পে আয়োজিত প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানান ক্যাম্প কমান্ডার সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ।

এসময় গ্রেফতারকৃত সুমন রেজা সাংবাদিকদের জানান, তিনি গত ৩ বছরে প্রায় আড়াইশ মোটরসাইকেল চুরি করেছেন। এর আগে তিনি ৩ বার গ্রেফতার হলেও কিছুদিনের মধ্যেই জামিনে মুক্ত হয়ে আবারও মোটরসাইকেল চুরির সঙ্গে জড়িয়ে পড়েন।