রোজ শনিবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ২:১৫

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
পরিচ্ছন্নতার চ্যালেঞ্জ গ্রহন করুন, পুরুস্কার জিতে নিন।

পরিচ্ছন্নতার চ্যালেঞ্জ গ্রহন করুন, পুরুস্কার জিতে নিন।

#BD_Clean_Cleanup_Bangladesh
Challenges to Clean Bangladesh

“বিডি ক্লিন : পরিচ্ছন্ন বাংলাদেশের স্বপ্ন”
যত্রতত্র ময়লা ফেলার অভ্যাস পরিহার করে নাগরিক মননে পরিচ্ছন্নতা বিষয়ক জনসচেতনতা গড়ে তোলার মাধ্যমে পরিচ্ছন্ন ও জীবাণুমুক্ত বাংলাদেশের বাস্তবায়ন-ই বিডি ক্লিন এর মূল লক্ষ্য।

পরিচ্ছন্ন দেশ গড়ার এই ধারাবাহিকতায় এবার “Cleanup Bangladesh” শিরোনামে BD Clean ছুড়ে দিয়েছে পরিচ্ছন্ন দেশ গড়ার চ্যালেঞ্জ। যে কোন বয়সী বাংলাদেশী নাগরিক বা নাগরিক সমষ্টি অথবা যে কোন সংগঠন এই চ্যালেঞ্জ গ্রহনের মাধ্যমে বাংলাদেশকে পরিচ্ছন্ন করে গড়ে তোলার প্রয়াসে নিজের/ নিজেদের অনবদ্য ভূমিকা তুলে ধরতে পারবেন। দেশ পরিচ্ছন্নতায় ভুমিকা রাখতে গ্রহণ করুন পরিচ্ছন্নতার চ্যালেঞ্জ আর জিতে নিন #২_লক্ষ_টাকার_নগদ_পুরষ্কার_সহ_ক্লিন_হিরো_সার্টিফিকেট। একইসাথে হয়ে উঠুন পরিচ্ছন্ন মাতৃভূমি গড়ার গর্বিত অংশীদার।

#চ্যালেঞ্জ_গ্রহণের_শেষ_সময়:
১৫ এপ্রিল ২০১৯ থেকে ১৫ জুন ২০১৯ রাত ১১.৫৯ টা পর্যন্ত যে কোন দিন বা যে কোন সময় এই চ্যালেঞ্জ গ্রহন করতে পারবেন।

চ্যালেঞ্জের প্রতিপাদ্য বিষয়:
#পরিষ্কার_করণ_উদ্দেশ্য_নয়
#পরিচ্ছন্নতা_হোক_সবার_প্রত্যয়

বিস্তারিত জানতে ভিজিট করুন: www.bdclean.org/cb

#BD_Clean #Cleanup_Bangladesh_session_1
#Dream_to_Clean_Bangladesh
#Awareness #Cleanliness