রোজ বুধবার, ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১:১৯

শিরোনামঃ
বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি
বরিশাল সদররোডে ঝুঁকিপূর্ন অবস্থায় টেলিফোন এর খুঁটি

বরিশাল সদররোডে ঝুঁকিপূর্ন অবস্থায় টেলিফোন এর খুঁটি

মোঃ মনিরুল ইসলামঃ বরিশালের প্রাণকেন্দ্র সদর রোড বিবির পুকুরের পাশে রাস্তার পশ্চিম পাড়ের (বেলভিউ এর সম্মুখে) গলির মুখে ঝুঁকিপূর্ন  অবস্থায় এই খুঁটিটি দীর্ঘদিন যাবৎ রয়েছে।

একসময় টেলিফোনের তার ও সংযোগের কাজে ব্যবহৃত হতো। এখন এটি ডাক্তারদের নাম ফলক লাগানোর কাজে ব্যবহৃত হচ্ছে। বর্তমানে পোস্টটি খুবই ঝুঁকিপূর্ণ অবস্থায় রয়েছে। এতটাই বেঁকে আছে, গলিতে ঢুকতে গেলে মাথায় লাগে। পোস্ট কাত হয়ে পার্শ্ব ভবনের আরেকটি সাইনবোর্ডের উপরে খুব ঝুঁকিপূর্ণ অবস্থায় ঠেকে আছে। সামান্য এদিক সেদিক হলেই উপড়ে পরে হতাহতের মতো বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

 ে 

এখানকার জনসাধারনের আশংকা কখন যেন ঝুঁকে পড়া খুঁটিটি থেকে বড় কোন দূর্ঘটনা ঘটে যায়। তাই অতি দ্রুত সমস্যাটি সমাধানে সংশ্লিষ্ট মহল পদক্ষেপ গ্রহণ করে জনমনে স্বস্তি ফিরিয়ে আনবে এটাই সকলের প্রত্যাশা।