রোজ শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:৪৫

শিরোনামঃ
১৩ (তের) পুরিয়া গাঁজা সহ গ্রেফতার ০১ ৭২ (বাহাত্তর) পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১ এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ
মেহেন্দীগঞ্জ উপজেলায় তৈরি হল আরো একটি সুন্দর মসজিদ।

মেহেন্দীগঞ্জ উপজেলায় তৈরি হল আরো একটি সুন্দর মসজিদ।

নিজস্ব প্রতিবেদকঃ

মসজিদ আল্লাহর ঘর। আর মসজিদে নামাজ পড়া বাসা/বাড়িতে নামাজ পড়ার চেয়ে সওয়াব অনেক বেশি। তাইতো; মানুষ মসজিদ নির্মান করে এবং মসজিদে নামাজ আদায় করে।

তেমনি একটি নতুন নির্মান করা মসজিদ হল
মেহেন্দীগঞ্জ উপজেলার চাঁনপুর ইউনিয়নের উত্তর চরখাগকাটা নূর মোহাম্মদ মৃধা বাড়ি জামে মসজিদ।

মসজিদটি কাঠের তৈরি হলেও এর নির্মান শৈলী ও কারুকাজ যে কারো মনকে আকৃষ্ট করবে।
 এর রঙ্গিন বাতি গুলো রাতের বেলা মসজিদের সৌন্দর্য শতগুন বাড়িয়ে দেয়। নির্মানকারী ও এলাকার মুসল্লীদেরকে আল্লাহ তায়ালা যেন এই মসজিদের উসিলায় মাফ করে দেন। আমিন।
সত্যি এর সৌন্দর্য নিজ চোখে না দেখলে বিশ্বাস করানো যাবেনা। তাই যদি কখনো আপনাদের মেহেন্দীগঞ্জ যাওয়া হয় অবশ্যই মসজিদটি দেখে ও নামাজ পড়ে আসবেন।
মেহেন্দীগঞ্জ উপজেলা পরিষদ থেকে উলানিয়া যাওয়ার পথে মাত্র ৪/৫ কিঃমিঃ এর মধ্যেই আপনাদের চোখে পড়বে দৃষ্টিনন্দন এই মসজিদটি।
উক্ত মসজিদটি গত ২৯ শে মার্চ আনুষ্ঠানিক ভাবে জুমআর নামাজের মধ্য দিয়ে উদ্ভোধন করা হয়।