রোজ বৃহস্পতিবার, ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:০৩

শিরোনামঃ
কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার। বিএমপি’র সৌজন্যে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত মেহেন্দিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে গৃহবধূকে পিটিয়ে জখম। মতলবে দি একমি ল্যাবরেটরিজ লিঃ এর বিক্রয় প্রতিনিধির আত্মহত্যা নগরীতে করোনা প্রতিরোধ বুথের উদ্বোধন করলেন পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে জেলা প্রশাসন ও স্বেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ে ৩ শতাধিক শিশুকে খাদ্য বিতরণ করেন জেলা প্রশাসক
২-১ গোলে কিরগিজস্তানকে হারিয়ে গ্রুপ সেরা হয়েই বঙ্গমাতা আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবলের সেমিতে বাংলাদেশ।

২-১ গোলে কিরগিজস্তানকে হারিয়ে গ্রুপ সেরা হয়েই বঙ্গমাতা আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবলের সেমিতে বাংলাদেশ।

২-১ গোলে কিরগিজস্তানকে হারিয়ে গ্রুপ সেরা হয়েই বঙ্গমাতা আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবলের সেমিতে বাংলাদেশ। এক ম্যাচ হাতে রেখে আগে থেকেই সেমিফাইনাল নিশ্চিত হয়ে গিয়েছিল বাংলাদেশ ও কিরগিজস্তানের। তাই ম্যাচটা ছিল গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার যুদ্ধ আর সে যুদ্ধে সানজিদা-কৃষ্ণারা জয়ী হলো। বাংলাদেশের পক্ষে একটি করে গোল করেছেন সানজীদা আক্তার ও কৃষ্ণা রানী সরকার।
স্কোরলাইন বড় করার অনেক সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেনি লাল-সবুজের যোদ্ধারা, কারণ অনুসন্ধানে যা উঠে এসেছে -গোল মিস,আক্রমণে গিয়ে খেই হারিয়ে ফেলা, ব্যক্তিগত নৈপুন্য দেখাতে গিয়ে লেজেগোবরে করা। ২৯ সেকেন্ডেই প্রথম গোল পেয়ে এগিয়ে যায় বাংলাদেশ। উপস্থিত দর্শক প্রত্যাশায় উন্মুখ হয়েছিলেন আরও গোল দেখার। কিন্তু সেটি হয়নি। আক্রমণে আক্রমণে কিরগিজস্তানের রক্ষণকে ব্যতিব্যস্ত করে ফেলে বাংলাদেশ। কৃষ্ণা, সানজীদা, মারিয়ারা নিজেদের নৈপুণ্যের সেরাটাই দিয়েছেন। কিন্তু গোল খড়া থেকেই গেল। ঘাম ঝড়ানো ২ গোলে নিয়ে গ্রুপ সেরা হয়েই মাঠ ছাড়লো টিম বাংলাদেশ।