রোজ বৃহস্পতিবার, ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১:১০

শিরোনামঃ
কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার। বিএমপি’র সৌজন্যে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত মেহেন্দিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে গৃহবধূকে পিটিয়ে জখম। মতলবে দি একমি ল্যাবরেটরিজ লিঃ এর বিক্রয় প্রতিনিধির আত্মহত্যা নগরীতে করোনা প্রতিরোধ বুথের উদ্বোধন করলেন পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে জেলা প্রশাসন ও স্বেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ে ৩ শতাধিক শিশুকে খাদ্য বিতরণ করেন জেলা প্রশাসক
মোহাম্মদপুরে জঙ্গি আস্তানায় বিস্ফোরণে অন্তত ২ জন নিহত

মোহাম্মদপুরে জঙ্গি আস্তানায় বিস্ফোরণে অন্তত ২ জন নিহত

অনলাইন ডেস্কঃ রাজধানী ঢাকার মোহাম্মদপুরের বছিলায় ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে একটি বাড়ি ঘিরে র‌্যাবের অভিযান চলছে। অভিযানের এক পর্যায়ে টিনশেড বাড়িটিতে বিস্ফোরণ হলে চাল উড়ে যায়। এ সময় ঘরের ভেতরে ছিন্নভিন্ন মরদেহ দেখা গেছে।

র‌্যাব কর্মকর্তারা বিস্ফোরণে ছিন্নভিন্ন মরদেহ এর মধ্যে তিনটি ছিন্ন পা দেখে ধারণা করছেন, অন্তত দুইজন নিহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাত সাড়ে ৩টা থেকে বছিলার মেট্রো হাউজিংয়ের টিনশেড বাড়িটি ঘিরে রাখেন র‌্যাব সদস্যরা। সন্দেহভাজন ওই ‘জঙ্গি আস্তানার’ ভেতর থেকে গুলি ও বিস্ফোরণের শব্দ পাওয়া যায়।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান জানান, র‌্যাবের উপস্থিতি টের পেয়েই বিস্ফোরণ ঘটায় জঙ্গিরা। এরপর ভোর ৫টার দিকে বড় বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে বাড়িটির টিনের চাল উড়ে যায়। এই বিস্ফোরণে দু-তিনজন জঙ্গি মারা গেছে বলে ধারণা করা হচ্ছে। বাড়িটি ড্রোনের মাধ্যমে পর্যবেক্ষণ করা হচ্ছে।

তিনি জানান, র‌্যাবের বোমা নিষ্ক্রিয়করণ দল ঘটনাস্থলে তল্লাশি চালাচ্ছে। কিছু অবিস্ফোরিত আইইডি থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে সকাল ১১টার দিকে র‌্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজির আহমেদ সাংবাদিকদের জানান, টিনশেড বাড়িটিতে কমান্ডো অভিযান চালানো হচ্ছে। বিস্ফোরণে লাশগুলো ছিন্নভিন্ন হয়ে গেছে।