রোজ রবিবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, দুপুর ১২:০০

শিরোনামঃ
বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি জাতীয় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের তিন দিনের আলটিমেটাম বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন ( BNSA ) এর পক্ষ থেকে বসিক এর ৪০ কাউন্সিলর এর মাঝে ক্যালেন্ডার বিতরণ কার্যক্রম শুরু করেছেন। ৪ (চার) মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুধর্ষ পলাতক আসামী মোঃ মন্টু মোল্লা গ্রেফতার। বরিশালের নতুন বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল বরিশাল-ঢাকা মহাসড়কের রামপট্টিতে বাস-এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে নবজাতক নিহত ॥ গুরুতর আহত -৬
মোহাম্মদপুরে জঙ্গি আস্তানায় বিস্ফোরণে অন্তত ২ জন নিহত

মোহাম্মদপুরে জঙ্গি আস্তানায় বিস্ফোরণে অন্তত ২ জন নিহত

অনলাইন ডেস্কঃ রাজধানী ঢাকার মোহাম্মদপুরের বছিলায় ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে একটি বাড়ি ঘিরে র‌্যাবের অভিযান চলছে। অভিযানের এক পর্যায়ে টিনশেড বাড়িটিতে বিস্ফোরণ হলে চাল উড়ে যায়। এ সময় ঘরের ভেতরে ছিন্নভিন্ন মরদেহ দেখা গেছে।

র‌্যাব কর্মকর্তারা বিস্ফোরণে ছিন্নভিন্ন মরদেহ এর মধ্যে তিনটি ছিন্ন পা দেখে ধারণা করছেন, অন্তত দুইজন নিহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাত সাড়ে ৩টা থেকে বছিলার মেট্রো হাউজিংয়ের টিনশেড বাড়িটি ঘিরে রাখেন র‌্যাব সদস্যরা। সন্দেহভাজন ওই ‘জঙ্গি আস্তানার’ ভেতর থেকে গুলি ও বিস্ফোরণের শব্দ পাওয়া যায়।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান জানান, র‌্যাবের উপস্থিতি টের পেয়েই বিস্ফোরণ ঘটায় জঙ্গিরা। এরপর ভোর ৫টার দিকে বড় বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে বাড়িটির টিনের চাল উড়ে যায়। এই বিস্ফোরণে দু-তিনজন জঙ্গি মারা গেছে বলে ধারণা করা হচ্ছে। বাড়িটি ড্রোনের মাধ্যমে পর্যবেক্ষণ করা হচ্ছে।

তিনি জানান, র‌্যাবের বোমা নিষ্ক্রিয়করণ দল ঘটনাস্থলে তল্লাশি চালাচ্ছে। কিছু অবিস্ফোরিত আইইডি থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে সকাল ১১টার দিকে র‌্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজির আহমেদ সাংবাদিকদের জানান, টিনশেড বাড়িটিতে কমান্ডো অভিযান চালানো হচ্ছে। বিস্ফোরণে লাশগুলো ছিন্নভিন্ন হয়ে গেছে।