রোজ মঙ্গলবার, ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৩:৪১

শিরোনামঃ
বিএমপি’র অভিযানে ৩৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার
ভোলায় যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় আহত ৩০, এক যাত্রী নিখোঁজ।

ভোলায় যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় আহত ৩০, এক যাত্রী নিখোঁজ।

ধানসিড়িঁ নিউজঃ
ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাকিম উদ্দিন লঞ্চঘাটে যাত্রীবাহী কর্ণফুলি-১৩ লঞ্চটি ঘাটে ভেরার সময় যাত্রীদের ওপর উঠিয়ে দিয়েছে। এতে ঘাটে থাকা প্রায় ২৫/৩০ জন যাত্রী আহত হয়েছেন। এ ঘটনায় মো. সোহাগ নামে এক যাত্রী নিখোঁজ রয়েছেন বলে জানিয়েছে পুলিশ ও স্থানীয় যাত্রীরা।


শুক্রবার রাত ৮টার দিকে ভোলা বোরহানউদ্দিন উপজেলার হাকিম উদ্দিন লঞ্চঘাটে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চরফ্যাশন-ঢাকাগামী যাত্রীবাহী লঞ্চটি উপজেলার বেতুয়া ঘাট থেকে বিকেলে ছেড়ে এসে রাত ৮টার দিকে দ্রুত চালিয়ে বোরহানউদ্দিন উপজেলার হাকিম উদ্দিন ঘাটে ভেরার সময় লঞ্চের জন্য অপেক্ষমাণ ঢাকাগামী যাত্রীদের ওপর উঠিয়ে দেয়। এতে ঘাটে থাকা প্রায় ২৫/৩০ জন যাত্রী আহত হয়েছেন এবং সোহাগ নামে একজন নিখোঁজ রয়েছেন। স্থানীয়রা আহত যাত্রীদের উদ্ধার করে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
বোরহানউদ্দিন থানা পুলিশের ওসি মো. এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যাত্রীবাহী কর্ণফুলি-১৩ লঞ্চটি ঘাট ভেরার সময় যাত্রীদের ওপর চাপিয়ে দেয়। পরিস্থিতি দেখে লঞ্চটি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। এতে ২৫/৩০ জন আহত হয়েছেন।
তিনি আরও বলেন, নিখোঁজ সোহাগসহ তার কয়েকজন বন্ধু বোরহানউদ্দিনে দীর্ঘদিন রাস্তার কাজ করছিলেন। শুক্রবার কাজ শেষে ঢাকার উদ্দেশে হাকিম উদ্দিন ঘাটে পৌঁছলে দুর্ঘটনায় তিনি নিখোঁজ হন। নিখোঁজ ব্যক্তির সন্ধানে ফায়ার সার্ভিস ও পুলিশ নদীতে নেমেছে।