রোজ রবিবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সকাল ৬:০৬

শিরোনামঃ
বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি জাতীয় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের তিন দিনের আলটিমেটাম বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন ( BNSA ) এর পক্ষ থেকে বসিক এর ৪০ কাউন্সিলর এর মাঝে ক্যালেন্ডার বিতরণ কার্যক্রম শুরু করেছেন। ৪ (চার) মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুধর্ষ পলাতক আসামী মোঃ মন্টু মোল্লা গ্রেফতার। বরিশালের নতুন বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল বরিশাল-ঢাকা মহাসড়কের রামপট্টিতে বাস-এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে নবজাতক নিহত ॥ গুরুতর আহত -৬
শসার খেতে গাঁজা চাষ, নৈতিকতার সর্বনাশ

শসার খেতে গাঁজা চাষ, নৈতিকতার সর্বনাশ

অনলাইন ডেস্ক:

ময়মনসিংহের নান্দাইলের একটি শসা খেত থেকে গাঁজার গাছ উদ্ধার করেছে পুলিশ। এলাকাবাসীর ধারণা ছিল, এবার রফিকুল খেত থেকে বেশি শসা পেতে চান। আর সে জন্যই এত সময় ধরে খেতের মধ্যে কাটান। কিন্তু কে জানত, রফিকুল শসা চাষের আড়ালে গাঁজারও চাষ করছেন।
নান্দাইল মডেল থানার পুলিশ শসাখেতে অভিযান চালিয়ে গাঁজাগাছ উদ্ধার করেছে। উপজেলার বীর বেতাগৈর ইউনিয়নের বীরকামটখালী গ্রামের বাসিন্দা রফিকুল ইসলামের শসাখেত থেকে গাছগুলো তুলে থানায় নিয়ে যায় পুলিশ।
স্থানীয় সূত্র ও নান্দাইল মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. খায়রুল আলম বলেন, গ্রামবাসীর অভিযোগ পেয়ে তিনি সেখানে যান। দেখতে পান একটি শসা খেতের মাঝখান থেকে কয়েকটি গাছ উঁচু হয়ে দাঁড়িয়ে রয়েছে। কাছে গিয়ে গাছগুলো গাঁজার বলে দেখতে পান। পরে শসাখেত থেকে গাঁজার চারটি বড় গাছ উদ্ধার করা হয়।
এলাকাবাসীর বরাত দিয়ে ওই পুলিশ কর্মকর্তা বলেন, রফিকুলকে শসাখেতের ভেতরে বেশি সময় কাটাতে দেখেছে এলাকার লোকজন। সাধারণের ধারণা ছিল, ভালো ফলনের আশায় রফিকুল শসাখেতের যত্ন নিচ্ছেন। কিন্তু শসা চাষের আড়ালে তিনি যে গাঁজার চাষ করছেন, সেটি এলাকার লোকজন অনেক পরে জানতে পারেন। এলাকায় পুলিশি অভিযানের খবর পেয়ে শসাখেতের মালিক রফিকুল পালিয়ে গেছেন। পুলিশ রফিকুলের বিরুদ্ধে মামলা করবে বলে জানিয়েছে।