রোজ বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ৯:৩৬

শিরোনামঃ
এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন

৪০ লাখ রেনু পোনা জব্দ, ১৮ জন আটক।


ধানসিঁড়ি নিউজঃ
বরিশালে অভিযান চালিয়ে দুই ট্রাক ভর্তি গলদা চিংড়ির পোনা জব্দ করেছে কোস্টগার্ড ও কোতয়ালী মডেল থানা পুলিশ। আজ ২২ মে সকাল ৯ টার দিকে রুপাতলী আব্দুর রব সেরনিয়াবাত ব্রিজ সংলগ্ন এলাকায় থেকে পোনাগুলো জব্দ করা হয়। এসময় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম রবীন শীষ। কোস্টগার্ড সদস্য জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে অভিযান চালিয়ে দুই ট্রাকে ৭৩ পিচ ড্রামে ৪০ লাখের অধিক গলদা চিংড়ির পোনা জব্দ করা হয়।

এসময় গলদা চিংড়ি পরিবহন ও পাচার কাজে জড়িত থাকার অপরাধে ১৮ জনকে আটক করা হয়, দন্ডবিধি আইনের ১৮৬০ এর ১৮৮ ধারা মোতাবেক ১৮ জন অপরাধীকে ৩ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। এসময় পরিবহন কাজে ব্যবহৃত ট্রাক দুটি জব্দ করা হয় এবং ড্রামভর্তি গলদা চিংড়ির পোনা জব্দ করে বরিশাল ডিসিঘাট সংলগ্ন কীর্নখোলা নদীতে অবমুক্ত করা হয়। এসময় প্রসিকিউশন প্রদান করেন মৎস্য কর্মকর্তা ইলিশ, বিমল চন্দ্র দাস। এসময় আরো উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় প্রদান মৎস্য উপ-পরিচালক, ড. মোঃ অলিয়ুর রহমান, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসক কার্যালয় বরিশাল, সুব্রত বিশ্বাস দাস, সিনিয়র মৎস্য কর্মকর্তা সঞ্জীব সন্ন্যামত। অভিযানে আইনশৃঙ্খলা রক্ষায় সহযোগিতা করেন কোস্টগার্ড এবং কোতয়ালী মডেল থানা পুলিশ সদস্যরা। এই অভিযান জনস্বার্থে অব্যাহত থাকবে বলে জানিয়েছেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট।