রোজ বৃহস্পতিবার, ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১:৩৩

শিরোনামঃ
কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার। বিএমপি’র সৌজন্যে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত মেহেন্দিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে গৃহবধূকে পিটিয়ে জখম। মতলবে দি একমি ল্যাবরেটরিজ লিঃ এর বিক্রয় প্রতিনিধির আত্মহত্যা নগরীতে করোনা প্রতিরোধ বুথের উদ্বোধন করলেন পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে জেলা প্রশাসন ও স্বেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ে ৩ শতাধিক শিশুকে খাদ্য বিতরণ করেন জেলা প্রশাসক
বখাটেদের বেকার পয়েন্টে বিএমপির অভিযান

বখাটেদের বেকার পয়েন্টে বিএমপির অভিযান

প্রতিবেদন (অপরাধ চিত্র):
প্রতিবেদক- নওরোজ কবির

ব্যাপ্টিস্ট মিশন রোডে (মানিক মিয়ার গ্যারেজ সংলগ্ন) এলাকা জুড়ে বখাটেদের একটা অলিখিত আখড়া গড়ে উঠেছে। তারা এলাকার নাম দিয়েছে “বেকার পয়েন্ট”। বিভিন্ন বাসার দেয়ালে “বেকার পয়েন্ট” লিখে একটা স্থায়ী আখড়া গড়ে তুলেছে। তাদের দৌড়াত্বে স্থানীয় শান্তি প্রিয় লোকজন অতীষ্ঠ হয়ে পড়েছে। মেয়ে/মহিলাদের টিজ করা, ধূমপান, নেশা, হৈহুল্লোর করা তাদের নৈমিত্তিক কাজ, একরকম বেপরোয়া মনোভাব। প্রতিবাদ করতে গেলে তাদের হাতে হেনস্থা হতে হয় তাই এলাকাবাসী মান-সম্মানের ভয়ে অনেকটা নিরূপায় হয়ে নিরবেই সহ্য করছিলেন তাদের দৌরাত্ব। তাদের এই বেপরোয়া মনোভাবের পিছনের উৎস কি?

খবর জানতে পেরে বরিশাল বিএমপি পুলিশ ২২-৫-২০১৯ রাত ৮/৮.৩০ টার দিকে আকস্মিক অভিযান চালিয়ে তাদের কয়েকজনকে আটক করে কোতয়ালী থানায় সোপর্দ করেন। এতেকরে এলাকাবাসীর মনে কিছুটা স্বস্তি ফিরে এসেছে এবং বিএমপিকে ধন্যবাদ জানিয়েছেন। তারা আশা করছেন ভবিষ্যতে এই ধরণের পরিস্থিতির আর পূনরাবৃত্তি হবে না সেরকম পদক্ষেপ গ্রহণ করবেন।

বরিশালের বিভিন্ন অলিগলিতে এই ধরণের বখাটেদের উৎপাত রয়েছে। বিএমপি বিষয়টি গুরুত্বের সাথে দেখবেন সকলের এটাই প্রত্যাশা।