রোজ বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৫:৫৮

শিরোনামঃ
মেহেন্দিগঞ্জে দেশীয় অস্ত্র ও ডাকাতির মালামাল সহ দুর্ধর্ষ নৌ-ডাকাত আটক একটি চোরাই মোটর সাইকেল ও বাটন ফোনসহ গ্রেফতার ০১ উদ্বোধন হলো স্বপ্নের পায়রা সেতু ট্রাফিক কনস্টেবল এর অকাল মৃত্যুতে বিএমপি কমিশনারের শোক প্রকাশ বিএমপি’র অভিযানে ৩৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার
মোদির শপথ অনুষ্ঠানে যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ

মোদির শপথ অনুষ্ঠানে যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ

অনলাইন ডেস্কঃ দ্বিতীয় মেয়াদে ভারতের প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদির শপথ অনুষ্ঠানে যোগ দিতে তিন দিনের সফরে ভারত যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আগামী ৩০ মে নরেন্দ্র মোদির শপথগ্রহণের কথা রয়েছে।

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন বাসসকে জানান, ‘২৯ মে বিকেলে রাষ্ট্রপতির তিন দিনের সফর শুরু হবে। ৩১ মে তিনি দেশে ফিরবেন।’

তিন দিনের এই সফরে ৩০ মে মোদির শপথ অনুষ্ঠানে অংশ নেওয়ার পর আবদুল হামিদ ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন।

ভারতের রাষ্ট্রপতির সচিবালয়ের এক বিবৃতিতে জানানো হয়, রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ ৩০ মে সন্ধ্যা সাতটায় রাষ্ট্রপতি ভবনে নরেন্দ্র মোদিকে প্রধানমন্ত্রী হিসেবে শপথ বাক্য পাঠ করাবেন।

ভারতে লোকসভা নির্বাচনে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ জোটের বিপুল বিজয়ের পর রাষ্ট্রপতি কোবিন্দ গতকাল নরেন্দ্র মোদিকে দ্বিতীয় মেয়াদে ভারতের প্রধানমন্ত্রী নিযুক্ত করেন। এর আগে এনডিএ নেতা-নেত্রীরা মোদিকে তাদের সংসদ নেতা নির্বাচন করেন।