রোজ শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:১৩

শিরোনামঃ
১৩ (তের) পুরিয়া গাঁজা সহ গ্রেফতার ০১ ৭২ (বাহাত্তর) পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১ এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ

নলছিটিতে দুধর্ষ ডাকাতি

বিশেষ প্রতিনিধিঃ নলছিটি উপজেলার জুরকাঠী গ্রামে হক ফকিরের ঘরে আজ দিবাগত রাত আনুমানিক ২ টার দিকে মাটি খুড়ে ও ঘরের টিন খুলে ডাকাতি করা হয়।তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

জানা যায় গত রাতে ৪/৫ জনের একটি সংঘবদ্ধ ডাকাত চক্ররা বাড়ির সব মানুষ ঘুমিয়ে থাকার সুযোগ নিয়ে ঘরের পিছনের দিক দিয়ে ঘরে প্রবেশ করে। ঘরে এ সময় হক ফকিরের স্ত্রী রানী বেগম (৪৫) ও নাতি রাফছান (৭) ঘুমিয়ে ছিল। ঘরে কোন পুরুষ লোক না থাকায় ডাকাতরা খুব সহজেই ডাকাতি করে পালিয়ে যায়।

এ ব্যাপারে রানী বেগম জানান পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটতে পারে। হয়তো তারা এজন্যই আমার ঘরে ডাকাতি করছে বলে অভিযোগ করেন। তিনি আরও অভিযোগ করেন তার ঘর থেকে নগদ ৪০ হাজার টাকা‚ সাড়ে তিন বড়ি স্বর্ন‚ একটি মোবাইল, বাড়ির দলিল, প্রয়োজনীয় কাগজপত্র সংঘবদ্ধ ডাকাতরা নিয়ে যায়।

এ ব্যাপারে জুরকাঠীর মহিলা মেম্বার নিপা বেগম, চৌকিদার সেকান্দার গাজী সহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নলছিটি থানায় এ ঘটনার জন্য মামলার প্রস্তুতি চলছে।