রোজ বুধবার, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৩:০৪

শিরোনামঃ
নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী, অনাকাঙ্ক্ষিত ব্যক্তিদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ কমিশনার বিএমপি। মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু
সুপার ডুপার হিট, “মোরা বরিশাইল্লা মনু”

সুপার ডুপার হিট, “মোরা বরিশাইল্লা মনু”

ঈদ উপলক্ষে ইউটিউবে মুক্তি পাওয়া বরিশালের পার্টি সং ‘মোরা বরিশাইল্লা মনু’ বেশ ঝড় তুলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। শুক্রবার রাতে ইউটিউবার মারজিয়া মিমির ইউটিউব চ্যানেলে মু্ক্তি দেওয়া হয় গানের ভিডিওটি।

মারজিয়া মিমি বরিশালের মেয়ে হবার কারণে বরিশালের ভাষা ব্যবহার করেই বানিয়েছেন অনেক ভিডিও। তাই হঠাৎ মাথায় আসা চিন্তা থেকেই এবার ঈদ উপলক্ষে বরিশালের ভাষায় ‘পার্টি সং’ বানিয়ে ফেললেন তিনি।

ইউটিউবে মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই ‘মোরা বরিশাইল্লা মনু’ ছড়িয়ে পড়ে ফেসবুকে। অনেকেই শেয়ার করতে থাকেন। এর ভিউ কয়েক ঘণ্টার ব্যবধানে এখন লাখ ছুঁইছুঁই।

গত ১৮ মে এই গানের ভিডিও ধারণ করা হয় বরিশালের বিলাসবহুল সুন্দরবন-১০ লঞ্চে।

গানটি সুর করেছেন সুপ নাসিফ, লিখেছেন সজীব ভুঁইয়া, অডিও প্রোডাকশন জেড এম স্টুডিও এবং সংগীত করেছেন অনবদ্য আদিব কবীর। গানটি গেয়েছেন আয়েশা মৌসুমী ও মুন রহমান। এ ছাড়াও, গানটিতে বরিশাইল্লা ভাষায় র‌্যাপ করেছেন সুপ নাসিফ। দৃশ্যধারণের কাজ করেছেন রাকিবুল ইসলাম লিপসন।

গানটিতে মিমির সঙ্গে পারফর্ম করেছেন তাইনুল তানিম, ভিডিও মেকার সিয়াম (এসপি ক্রিয়েশন), সৌরভ কুমার এবং ইমটু রামিম। যারা গানটি গেয়েছেন তারাও ভিডিওতে অংশগ্রহণ করেছেন।

ইউটিউবার মিমি বলেন, বরিশাইল্লা পার্টি সংটি ঈদ উপলক্ষে আমার পক্ষ থেকে সবার জন্য উপহার। গানটিতে রয়েছে জমজমাট নাচ ও মজা। সবাই গানটি পছন্দ করছে বলে সাড়া পাচ্ছি। ইউটিউবে ভিডিও বানানোর পাশপাশি এবার এমন পার্টি সং করে নতুন অভিজ্ঞতা হলো। দর্শকদের জন্য সবসময় নতুন কিছু উপহার দিতে চাই।