রোজ বৃহস্পতিবার, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:২৫

শিরোনামঃ
বরিশালে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী, অনাকাঙ্ক্ষিত ব্যক্তিদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ কমিশনার বিএমপি। মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২

নববধূর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিনিধি:

স্বামীর বাড়িতে নববধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহতের নাম সুস্মিতা সরকার (১৮)।

শনিবার রাতে বরিশাল নগরীর ২১ নম্বর ওয়ার্ডের ধোপাবাড়ির মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সুস্মিতা সরকার নগরীর নবগ্রাম রোড এলাকার স্বপন সরকারের মেয়ে। তিনি সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের উচ্চ মাধ্যমিক (এইচএসসি) দ্বিতীয় বর্ষের ছাত্রী।

এদিকে এ ঘটনায় সুস্মিতার স্বামী মাইনুল ইসলাম শান্তকে বরিশাল শেবাচিম হাসপাতাল থেকে আটক করেছে পুলিশ। তিনি নগরীর ধোপাবাড়ির মোড় এলাকার বাসিন্দা আলতাফ হোসেনের ছেলে।

স্থানীয় ও স্বামীর স্বজনরা জানান, ইসলাম ধর্মাবলম্বী ছেলে মাইনুল ইসলাম শান্তর সঙ্গে খ্রিস্টান ধর্মাবলম্বী সুস্মিতা সরকারের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু তাদের এ সম্পর্ক দুই পরিবারের কেউ মেনে নেননি। আলাদা ধর্ম হওয়া সত্ত্বেও মাসখানেক আগে তারা বিয়ে করেন। তবে এ নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ চলছিল।

শনিবার রাতে পারিবারিক কলহের জের ধরে ধোপাবাড়ির মোড় এলাকায় স্বামীর বাড়িতে বসে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুম্মিতা। ওই সময় তার স্বামী শান্ত বাসায় ছিলেন না। পরে শান্ত গুরুতর অবস্থায় সুস্মিতাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিলে সেখানে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ হাসপাতালে পৌঁছে সেখান থেকে সুস্মিতার স্বামী মাইনুল ইসলাম শান্তকে আটক করে।

পুলিশের ভাষ্য মতে, সুস্মিতার মৃত্যু নিয়ে রহস্য রয়েছে। তাই এটি আত্মহত্যা নাকি হত্যা সে বিষয়টি এখনও নিশ্চিত না। ময়নাতদন্তে বিষয়টি বেরিয়ে আসবে। তা ছাড়া আটক শান্তকে জিজ্ঞাসাবাদ চলছে।