রোজ রবিবার, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ৮:৪৫

শিরোনামঃ
১৩ (তের) পুরিয়া গাঁজা সহ গ্রেফতার ০১ ৭২ (বাহাত্তর) পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১ এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ
সম্পাদকীয় – ১৪ই জুন ২০১৯

সম্পাদকীয় – ১৪ই জুন ২০১৯

“কেরোসিন/প্রেট্রল গায়ে ঢেলে আগুন ধরিয়ে দেয়া”

এটি এখন যে কোন মিডিয়ার প্রধান খবর আর এর স্বীকার মেয়ে বা মহিলারা। আগুন দিয়ে পুড়িয়ে মারা মধ্য যুগীয় বর্বরতার শামিল। আমরা সভ্য সমাজে বাস করছি কিন্তু অসভ্য আচরণ করছি, এটা কখনই কাম্য নয়।

এই অবস্থা থেকে পরিত্রাণ পেতে হলে আমাদেরকেই সচেতন হতে হবে। আমাদের আশপাশে এ ধরণের বর্বর মানসিকতা সম্পন্ন কারো খোঁজ জানলে প্রতিবাদ করতে হবে, সামাজিকভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে, আইন শৃঙ্খলা বাহিনীকে তথ্য দিতে হবে।

“হোক, তাতে আমার কী? আমার তো কেউ নয়!” –আজ হয়তো আমার আপনার কেউ নয়, আজ প্রতিবাদ না করলে আগামীকাল হয়তো আপনারই মা, বোন এ বর্বরতার স্বীকার হতে পারে…

অন্যায়-অনিয়ম-অপরাধের প্রতিবাদ করা, প্রতিরোধ গড়ে তোলা আমাদের প্রত্যেকের নৈতিক দায়িত্ব। আর এই দায়িত্ব এড়িয়ে যাওয়া মানে সমাজের ক্ষতি করা পরোক্ষভাবে নিজের ক্ষতি করা। কারণ, আমরা সকলেই সমাজের অংশ। কথায় আছে, “ঘরে আগুন লাগলে প্রতিবেশির গায়েও তার আঁচ লাগে।”

আসুন, আমরা নিজ নিজ নৈতিক দায়িত্ব পালন করে সমাজকে সুন্দর রাখতে ভূমিকা রাখি।