রোজ রবিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:০১

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
গাঁজা ও ইয়াবা সহ পুলিশের এস আই আটক।

গাঁজা ও ইয়াবা সহ পুলিশের এস আই আটক।

অনলাইন নিউজঃ আট হাজার পিস ইয়াবা ও দুই কেজি গাঁজাসহ ঠাকুরগাঁও কোর্ট পুলিশের এসআই হেলাল উদ্দিন প্রামানিক ও পীরগঞ্জ থানার ঝাড়ুদার মানিককে আটক করেছে ডিবি পুলিশ।

রবিবার দুপুরে পীরগঞ্জ থানার একটি পরিত্যক্ত কোয়ার্টারে অভিযান চালিয়ে মাদকসহ তাদের আটক করে। পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান জানান, ঠাকুরগাঁও কোর্টে পুলিশের এসআই হেলাল উদ্দিন প্রামানিক দীর্ঘদিন ধরে পীরগঞ্জসহ আশেপাশের উপজেলা রাণীশংকৈল ও হরিপুরে মাদক ব্যবসা করে আসছিলো। এর আগে থানা পুলিশ স্বল্প ইয়াবাসহ তাকে আটক করলেও সুনির্দিষ্ট প্রমাণ না থাকায় তাকে ছেড়ে দেয় হয়। কিন্তু পুলিশের সন্দেহ তার ওপর থেকে যায়। তাই পুলিশের গোয়েন্দা শাখা তার ওপর নজর রাখতে শুরু করে। রবিবার গোপন সংবাদের ভিত্তিতে পীরগঞ্জ থানার একটি কোয়ার্টারে অভিযান চালিয়ে এসআই হেলাল ও পীরগঞ্জ থানার ঝাড়ুদার মানিককে মাদকদ্রব্যসহ হাতে নাতে আটক করে ডিবি পুলিশ।

তারা দীর্ঘদিন ধরে মাদক কেনাবেচার সাথে জড়িত বলে বিভিন্ন প্রমাণ পাওয়া গেছে। তাদের দুজনকে আটকের পর প্রথমে পীরগঞ্জ থানায় নেয়া হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদের জন্য ঠাকুরগাঁও সদর থানায় আনা হয়েছে। এ ব্যপারে মামলার প্রক্রিয়া চলছে।

তিনি আরো বলেন, আইন সবার জন্য সমান। অপরাধী যেই হোক না কেন, জেলা পুলিশ কাউকে ছাড় দেবে না। তদন্তের স্বার্থে এই মুহূর্তে আর বেশি কিছু বলা সম্ভব হচ্ছে না। জিজ্ঞাসাবাদের পর সংবাদ সন্মেলনের মাধ্যমে আরো বিস্তারিত জানানো হবে।