রোজ বৃহস্পতিবার, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:১৩

শিরোনামঃ
বরিশালে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী, অনাকাঙ্ক্ষিত ব্যক্তিদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ কমিশনার বিএমপি। মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২
বিদেশি চ্যানেলে দেশীয় বিজ্ঞাপন প্রচার বন্ধে ভ্রাম্যমাণ আদালত

বিদেশি চ্যানেলে দেশীয় বিজ্ঞাপন প্রচার বন্ধে ভ্রাম্যমাণ আদালত

অনলাইন ডেস্কঃ

ডাউনলিংক করে দেখানো বিদেশি চ্যানেলে দেশীয় বিজ্ঞাপন প্রচার বন্ধে আজ সোমবার থেকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার নির্দেশ দিয়েছে তথ্য মন্ত্রণালয়। জেলা প্রশাসকদের এই নির্দেশ দেওয়া হয়েছে। আজ সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ এ কথা বলেন।
তথ্যমন্ত্রী বলেন, আগেই এ ব্যাপারে জানানো হয়েছিল। এ জন্য ৩০ জুন পর্যন্ত সময়ও দেওয়া হয়েছিল। সেই সময় গতকাল রোববার শেষ হয়েছে। তাই এখন থেকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিদশী চ্যানেলে দেশীয় বিজ্ঞাপন বন্ধে ব্যবস্থা নেওয়া হবে।
হাছান মাহমুদ বলেন, যাঁরা আইন মানবেন না, তাঁদের দুই বছরের জেল ও জরিমানা করা হবে।