রোজ মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৮:৫০

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
বিদেশি চ্যানেলে দেশীয় বিজ্ঞাপন প্রচার বন্ধে ভ্রাম্যমাণ আদালত

বিদেশি চ্যানেলে দেশীয় বিজ্ঞাপন প্রচার বন্ধে ভ্রাম্যমাণ আদালত

অনলাইন ডেস্কঃ

ডাউনলিংক করে দেখানো বিদেশি চ্যানেলে দেশীয় বিজ্ঞাপন প্রচার বন্ধে আজ সোমবার থেকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার নির্দেশ দিয়েছে তথ্য মন্ত্রণালয়। জেলা প্রশাসকদের এই নির্দেশ দেওয়া হয়েছে। আজ সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ এ কথা বলেন।
তথ্যমন্ত্রী বলেন, আগেই এ ব্যাপারে জানানো হয়েছিল। এ জন্য ৩০ জুন পর্যন্ত সময়ও দেওয়া হয়েছিল। সেই সময় গতকাল রোববার শেষ হয়েছে। তাই এখন থেকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিদশী চ্যানেলে দেশীয় বিজ্ঞাপন বন্ধে ব্যবস্থা নেওয়া হবে।
হাছান মাহমুদ বলেন, যাঁরা আইন মানবেন না, তাঁদের দুই বছরের জেল ও জরিমানা করা হবে।