রোজ বুধবার, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৩:২২

শিরোনামঃ
নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী, অনাকাঙ্ক্ষিত ব্যক্তিদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ কমিশনার বিএমপি। মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু
পরিচ্ছন্ন হোক শের -ই বাংলা মেডিকেল কলেজ ইমারজেন্সী গেট ও তার চারিপাশ।

পরিচ্ছন্ন হোক শের -ই বাংলা মেডিকেল কলেজ ইমারজেন্সী গেট ও তার চারিপাশ।

নিজস্ব প্রতিবেদকঃ
প্রতি সপ্তাহের ন্যায় এ সপ্তাহে ও বিডি ক্লিন বরিশালের পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালিত হবে। এ সপ্তাহে ইভেন্ট পরিচালিত হবে শের-ই বাংলা মেডিকেল কলেজ সংলগ্ন জরুরী বিভাগের সামনে। বিডিক্লিনের ইভেন্ট সম্পৃক্ত বিষয়ে আজ ৬-০৭-২০১৯ ইং বিডি ক্লিন বরিশালের একটি প্রতিনিধি টিম শুভেচ্ছা সাক্ষাৎ করে পরিচালক ডাঃ মোঃ বাকির হোসেন ও উপাধ্যাক্ষ ডাঃ মোঃ মাকসুমুল হক  এর সাথে। পরিচ্ছন্নতার যুদ্ধে তারুন্যের অংশগ্রহনকে স্বাগত জানিয়ে তারা দুজনেই বিডিক্লিনের সাপ্তাহিক কার্যক্রমের সাথে থাকার ইচ্ছা প্রকাশ করেছেন ও সেই সাথে বিডি ক্লিন বরিশালের সকল কার্যক্রমের সাথে একাত্মত্বা প্রকাশ করেছেন।
পরিচালক ডাঃ মোঃ বাকির হোসেন বলেন বিডি ক্লিনের কার্যক্রম সম্পর্কে আমি অবগত ছিলাম এবং বিডি ক্লিন যে উদ্যোগ নিয়েছে তা নিতান্তই প্রশংসনীয়। এই কার্যক্রমের সাথে সকল জনসাধারনকে একাত্ব হওয়ার উদ্বাত্ত আহবান জানান তিনি। বিডিক্লিনের কার্যক্রমের রিপোর্টিং টাইমঃ বিকেল ৪.০০ থেকে ৪.১৫ মিনিট রিপোটিং প্লেসঃ শের-ই বাংলা মেডিকেল কলেজ সংলগ্ন জরুরী বিভাগের সামনে । উক্ত সময়ের মধ্যে দলমত নির্বিশেষে সবাইকে উপস্থিত হতে আহবান করেন বরিশালের বিভাগীয় সমন্বয়ক মোঃ মাসুদুর রহমান।