রোজ মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১২:৫৬

শিরোনামঃ
বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি
আন্তঃনগর ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু

আন্তঃনগর ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু

অনলাইন নিউজ ডেস্ক: আসন্ন ঈদুল আজহা উপলক্ষে আজ ২৯ জুলাই, সোমবার সকাল ৯টা থেকে শুরু হয়েছে আন্তঃনগর ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি।

তবে মধ্যরাত থেকেই রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনে কাঙ্ক্ষিত টিকিট পেতে দীর্ঘলাইনে দাঁড়িয়ে অপেক্ষা করছেন হাজারও মানুষ। তারা বলছেন, স্বজনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতেই এ কষ্ট মেনে নেন তারা। কমলাপুরসহ রাজধানীর পাঁচ স্থান থেকে একযোগে অগ্রিম টিকিট বিক্রি করা হয়েছে।

অনলাইনেও টিকিট বিক্রি করা হবে। অর্ধেক টিকিট বিক্রি হবে অনলাইনে। তাই ঈদে ট্রেনের টিকিট নামের সোনার হরিণ পেতে অগ্রিম টিকিট বিক্রির আগের রাতেই কমলাপুর রেলস্টেশনে রাতভর অপেক্ষা করছেন অনেক টিকিটপ্রত্যাশী।

গরমের মধ্যেও রেলস্টেশনে কষ্ট করে রাত কাটিয়েছেন তারা। সব কষ্টই উড়ে যাবে যদি হাতে পান সেই কাঙ্ক্ষিত টিকিট।

একই চিত্র দেখা গেছে বিমানবন্দর রেলস্টেশনেও। রোববার রাত থেকে লাইন ধরেছেন ট্রেনের টিকিটের জন্য।

একজন টিকিটপ্রত্যাশী বলেন, ঈদে ঝামেলা ছাড়া পরিবারের সদস্যদের নিয়ে বাড়ি যাবেন। টিকিট পেলে এই কষ্ট আর থাকবে না। বরং না পেলে খারাপ লাগবে।

কমলাপুর রেলস্টেশনে বিক্রি হবে যমুনা সেতু হয়ে সমগ্র পশ্চিমাঞ্চলগামী আন্তঃনগর ট্রেনের টিকিট। বিমানবন্দর স্টেশন থেকে দেয়া হবে চট্টগ্রাম ও নোয়াখালীগামী সব আন্তঃনগর ট্রেনের টিকিট। তেজগাঁও স্টেশন থেকে বিক্রি করা হবে ময়মনসিংহ ও জামালপুরগামী ট্রেনের টিকিট।

বনানী স্টেশন থেকে বিক্রি হবে নেত্রকোনাগামী মোহনগঞ্জ ও হাওর এক্সপ্রেসের টিকিট এবং রাজধানীর ফুলবাড়িয়া (পুরনো রেলভবন) থেকে সিলেট ও কিশোরগঞ্জগামী ট্রেনের টিকিট।

২৯ জুলাই বিক্রি হবে ৭ আগস্টের টিকিট, ৩০, ৩১ জুলাই এবং ১ ও ২ আগস্টে বিক্রি হবে যথাক্রমে ৮, ৯, ১০ ও ১১ আগস্টের টিকিট।

এছাড়া ফিরতি টিকিট বিক্রি হবে- ৫ আগস্টে ১৪ আগস্টের টিকিট, ৬,৭,৮ ও ৯ আগস্টে বিক্রি হবে যথাক্রমে ১৫,১৬,১৭ ও ১৮ আগস্টের টিকিট।