রোজ বৃহস্পতিবার, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১২:৩৪

শিরোনামঃ
বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার। বিএমপি’র সৌজন্যে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত মেহেন্দিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে গৃহবধূকে পিটিয়ে জখম। মতলবে দি একমি ল্যাবরেটরিজ লিঃ এর বিক্রয় প্রতিনিধির আত্মহত্যা নগরীতে করোনা প্রতিরোধ বুথের উদ্বোধন করলেন পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে জেলা প্রশাসন ও স্বেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ে ৩ শতাধিক শিশুকে খাদ্য বিতরণ করেন জেলা প্রশাসক পানিসম্পদ প্রতিমন্ত্রীর বিশেষ বরাদ্দে ১নং রায়পাশা-কড়াপুর ইউনিয়নের মাখরকাঠী গ্রামের পাকা রাস্তার কাজ শেষ পর্যায়ে
ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, বরিশাল এর যুব ফোরাম গঠিত

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, বরিশাল এর যুব ফোরাম গঠিত

স্টাফ রিপোর্টার: ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর বরিশাল শাখার যুব ফোরাম গঠিত হয়েছে গতকাল ১লা আগষ্ট বৃহঃস্পতিবার। ফোরামের সভাপতি নির্বাচিত হয়েছেন আবু সুফিয়ান এবং সম্পাদক হয়েছেন সাঈদুর রহমান।

আজ ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, বরিশাল শাখার যুব ফোরাম গঠিত হয়, গতকাল সকাল ১০ থেকে দুপুর ১টা পর্যন্ত এই কার্যক্রম চলে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বরিশাল এপি-র বাপ্টিষ্ট মিশন সাব সেন্টারে।

কার্য এলাকা ১,২,৫,৬,১০,১১,২২,২৩ নং ওয়ার্ডের যুব প্রতিনিধিদের প্রত্যক্ষ ভোটে সভাপতি নির্বাচিত হয় মোঃ আবু সুফিয়ান শেখ, সহ-সভাপতি মুক্তা হালদার, সাধারণ সম্পাদক খান সাইদুর রহমান ও কোষাদক্ষ রবিউল মোল্লা। এছাড়া ৯জন কার্যনির্বাহি সদস্য নির্বাচিত হয়, তারা হলেন রুমি আক্তার, ইসমাইল হোসেন, রবার্ট সজল মজুমদার, ইসরাত জাহান, মিজানুর খান, মোঃ ইব্রাহীম, আলিম মিরা, সোনিয়া আক্তার হেপি ও সুমি আক্তার।

এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বরিশাল এপির ম্যানেজার স্বপন মন্ডল। সম্পূর্ন অনুষ্ঠান ও নির্বাচন দক্ষতার সাথে পরিচালনা করেন এপিসি স্পন্সরশীপ এ্যান্ড চাইল্ড প্রটেকশন অফিসার চার্চিল দাস।