রোজ মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৮:০২

শিরোনামঃ
মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু বাটাজোরে ধান ক্ষেতে এক নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার।
পটুয়াখালীর মহিপুরে গ্যাস সিলিন্ডার ব্লাষ্ট হয়ে একটি বসতঘর আগুনে পড়ে ছাই হয়ে হয়েছে।

পটুয়াখালীর মহিপুরে গ্যাস সিলিন্ডার ব্লাষ্ট হয়ে একটি বসতঘর আগুনে পড়ে ছাই হয়ে হয়েছে।

জাকারিয়া ইসলাম জাহিদ :পটুয়াখালীর মহিপুরে গ্যাস সিলিন্ডার ব্লাষ্ট হয়ে একটি বসতঘর আগুনে পড়ে ছাই হয়ে হয়েছে। এসময় আগুন নেভাতে গিয়ে বকুল বেগম (৬৫) নামের এক নারী কিছুটা দগ্ধ হয়েছে। গতকাল রাত ০৮ টার দিকে ইউসুফ পুর গ্রামের মনির মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, রাতে মনিরের স্ত্রী গ্যাসের চুলায় পানি গরম করতে যায়। এসময় অসাবধানতাবসত চুলা থেকে গ্যাস সিলিন্ডারে আগুন লেগে যায়। মুহুর্তে তা পুরো ঘরে ছড়িয়ে পরে।

দুর্গম এলাকা হওয়ায় ফায়ার সার্ভিস পৌছার আগেই পুরো ঘর পুড়ে ছাই হয়ে যায়। এসময় আগুন নিভাতে গিয়ে আহত বকুল বেগমকে স্থানীয়রা উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে ভর্তি করে। পরে ঘটনাস্থল পরিদর্শন করে স্থানীয় মৎস্য ব্যবসায়ী মজনু গাজী মনিরকে ৫ হাজার টাকা অনুদান প্রদান করেন। কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাদ মোহাম্মদ শহিদুল হক জানান, মনিরের ক্ষতি কাটিয়ে উঠতে তার পরিবারকে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।