রোজ বৃহস্পতিবার, ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:০৯

শিরোনামঃ
কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার। বিএমপি’র সৌজন্যে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত মেহেন্দিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে গৃহবধূকে পিটিয়ে জখম। মতলবে দি একমি ল্যাবরেটরিজ লিঃ এর বিক্রয় প্রতিনিধির আত্মহত্যা নগরীতে করোনা প্রতিরোধ বুথের উদ্বোধন করলেন পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে জেলা প্রশাসন ও স্বেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ে ৩ শতাধিক শিশুকে খাদ্য বিতরণ করেন জেলা প্রশাসক
১৮ কোটি টাকার সোনা উদ্ধার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে

১৮ কোটি টাকার সোনা উদ্ধার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে

অনলাইন ডেস্কঃ

১৮ কোটি টাকার সোনা উদ্ধার
হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ২৮০টি স্বর্ণের বার উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর। শনিবার উদ্ধার করা ওই বারগুলোর ওজন ২৮ কেজি, যার বাজারমূল্য প্রায় ১৮ কোটি টাকা।
শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক শহিদুল ইসলাম বলেন, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বিমানবন্দরের ২৫ ও ২৬ নম্বর বে-এর মাঝামাঝি একটি ডাস্টবিন থেকে ১২০টি স্বর্ণের বার উদ্ধার করে বিমানবন্দর কাস্টমস গোয়েন্দার একটি দল। তিনি বলেন, চোরাচালানের উদ্দেশ্যে বিমানবন্দরের একটি ডাস্টবিনে কিছু সোনা লুকিয়ে রাখা হয়েছে এমন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা দলটি বিমানবন্দর এলাকা তল্লাশি করে এবং ওই ডাস্টবিনে কালো স্কচটেপে মোড়ানো ৬টি প্যাকেটের সন্ধান পান। ওই প্যাকেটেই ১২০টি স্বর্ণের বার পাওয়া যায়। বারগুলোর মোট ওজন ১৪ কেজি, যার আনুমানিক বাজারমূল্য সাত কোটি টাকা।
অন্যদিকে, একই দিন বিকেল সাড়ে চারটায় শুল্ক গোয়েন্দা ব্যাংকক থেকে আসা ইউএস-বাংলার একটি উড়োজাহাজে আরও ১৪ কেজি ওজনের সোনার বার উদ্ধার করেছে। বিমানটির পেছনে ডান দিকের টয়লেটের সিলিংয়ে লুকানো ছিল বারগুলো। উদ্ধার করা ওই সোনার বারের সংখ্যাও ১২০টি। এ ঘটনায়ও আগে থেকে গোপন সংবাদ পেয়েছিল শুল্ক গোয়েন্দা। পরে ইউএস-বাংলার ফ্লাইটটি অবতরণ করলে তারা তল্লাশি চালায় এবং সোনার বারগুলো উদ্ধার করে।