রোজ শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ৮:০৩


					
				
নরসিংদীতে ট্রাক মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত

নরসিংদীতে ট্রাক মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত

নরসিংদী জেলার শিবপুরে ঢাকা- সিলেট মহাসড়কে ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষের ঘটনায় ৭ জন নিহত ও আহত ৪ জন আহত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (২৪ আগস্ট) দিবাগত রাত ২ টার দিকে উপজেলার ঘাসিরদিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ১জনের পরিচয় পাওয়া গেছে, তার নাম জুবায়দুল (৩০)। বাকিদের নাম-পরিচয় এখনো জানা যায়নি।

হাই ওয়ে পুলিশের ইটাখোলা ফাড়ির ইনচার্জ মো: কবির ভূঞা হোসেন বলেন, রাত ২টার দিকে ট্রাক ও মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থালে ৫ জন ও হাসপাতালে নেওয়ার পর আরো ২ জন সহ মোট ৭ জন মরা গেছে। আহতদের প্রথমে স্থানীয় হাসপাতালে পরে ঢাকায় প্রেরন করা হয়ছে। মরদেহগুলো নরসিংদী সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ট্রাকসহ চালককেও আটক করা হয়েছে।

পুলিশ জানায়, রাতে ঢাকা থেকে একটি মাইক্রোবাস সিলেট যাচ্ছিল। মাইক্রোবাসটি ঢাকা সিলেট মহাসড়কের শিবপুরের ইটাখোলা নামক স্থানে পৌছলে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৫ জন মারা যায়। আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতাল নেওয়ার পথে ১ জন ও হাসপাতালের আনার পর আরো ১ জন মারা যায়। গুরুত্বর আহত হয় ৪ জন। তাদের আশঙ্কাজন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বৃষ্টির কারণে হাইয়েস গাড়িটির চাকা ফেটে যায়। ঢাকা থেকে সিলেটগামী মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam