রোজ রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১২:১৬


					
				
বাকেরগঞ্জে শ্বশুড়ের হাতে জামাই খুন!

বাকেরগঞ্জে শ্বশুড়ের হাতে জামাই খুন!

 

নিউজ ডেস্ক :: বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় জামাইকে পিটিয়ে হত্যা করেছে শশুর। নিহত রাব্বি শরীফ (২৫) পেশায় একজন ট্রলি চালক। শুক্রবার (২৮ জুলাই) রাত ৯টার সময় উপজেলার বঙ্গশ্রী ইউনিয়নের লোচনাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

হাসপাতাল ও এলাকা সুত্রে জানা যায়, উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের লোচনাবাদ গ্রামের মুনসুর শরীফের পুত্র রাব্বি শরীফের প্রায় ৪ বছর আগে একই ইউনিয়নের পশ্চিম শ্যামপুর গ্রামের রহিম হাওলাদারের কণ্যা ইয়াছমিন বেগমের সাথে বিবাহ হয়। তাদের দাম্পত্য জীবনে রিয়ামনি নামের একটি কণ্যা সন্তান রয়েছে।

নিহত রাব্বির পিতা মুনসুর শরীফ জানান, বিয়ের পর থেকেই তার পুত্রের দাম্পত্য জীবনে পারিবারিক কলহ লেগেই ছিল। গত ঈদের পর থেকে তার পুত্রবধূ ইয়াছমিন পিতার বাড়িতে চলে যায় এবং সেখানেই বসবাস শুরু করে। এ কারনে তার পুত্র রাব্বি ঈদের পর থেকে শ্বশুড় বাড়িতেই রাত্রিযাপন করছিলেন।

নিহত রাব্বির ছোট ভাই রাজু শরীফ বলেন, শুক্রবার রাতে তার ছোট ভাই রাব্বির শ্বশুরবাড়ির লোকজন ফোন দিয়ে জানায় সে বিষপান করেছে। অসুস্থ অবস্থায় তাকে তারা হাসপাতালে নিয়ে যাচ্ছে। তিনি এ খবর পেয়ে তাৎক্ষনিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে গিয়ে দেখেন তার ভাইকে হাসপাতালে নেয়ার অগেই মৃত্যু হয়েছে। তার ধারণা পারিবারিক কলহের জের ধরে শ্বশুরবাড়ির লোকজন তাকে হত্যা করেছে।

নিহত রাব্বির ৩ বছরের একমাত্র কণ্যা রিয়ামনি জানায়, তার পিতাকে নানা লাট দিয়ে পিটিয়ে হত্যা করেছে। একথা বলার সময় তার চোখেমুখে আতংক ছিল।

খবর পেয়ে বাকেরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোঃ আলমগীর হোসেন লোচনাবাদ গ্রামে গিয়ে নিহত রাব্বির সুরতহাল শেষে তার লাশ পোস্টমর্টেমের জন্য থানায় নিয়ে আসেন। সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি জানান, নিহত রাব্বির মৃত্যু নিয়ে ধুম্রজালের সৃষ্টি হয়েছে। পোস্টমর্টেম শেষে তার মৃত্যুর সঠিক কারণ নির্ণয় করা যাবে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam