রোজ শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ৯:০৯


					
				
রুচির খড়া কাটাতে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে ভর্তি হচ্ছেন হিরো আলম

রুচির খড়া কাটাতে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে ভর্তি হচ্ছেন হিরো আলম

মনিরুজ্জামানঃ চেষ্টা করলে মানুষ পারেনা এমন কোনো কাজ নেই। সারাদেশের আলোচনার কেন্দ্র বিন্দুতে থাকা আশরাফুল আলম ওরফে হিরো আলম এবার পড়াশোনা শুরু করে দিয়েছেন। বই খাতা কলম নিয়ে নিয়মিত সময় করে পড়ার টেবিলে বসছেন। এ জন্য তিনি ইতিমধ্যে একজন গৃহশিক্ষক ঠিক করেছেন। ওই শিক্ষক বর্তমানে হিরো আলমকে প্রস্তুত করছেন বলে জানিয়েছেন হিরো আলম।

ধানসিঁড়ি নিউজ ডটকম- অনলাইন নিউজ পোর্টালকে পড়াশোনা করার বিষয়টি নিশ্চিত করে হিরো আলম বলেন, আমি চাই নিজের যেসব দুর্বলতা রয়েছে সেগুলো শুধরে ফেলতে। ট্রল না করে আমাকে সহায়তা করলে উপকৃত হবো।

হিরো আলম বলেন, আমি আমার পরিবারের খরচ মেটানোর জন্য কাজে ব্যস্ত থাকি, পড়াশোনার জন্য পর্যাপ্ত সময় দিতে পারবো না, তবুও চেষ্টা চালিয়ে যাচ্ছি। হয়তো উচ্চ শিক্ষিত হতে পারবো না, সমাজ আমাকে অশিক্ষিত মুর্খ না বলে এতোটুকু পড়াশোনা করতে চাই।

উল্লেখ্য, সম্প্রতি এক বরেণ্য নাট্য অভিনেতার রুচির দূর্ভিক্ষে ফের আলোচনায় আসেন সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় অভিনেতা হিরো আলম। তারপরই হিরো আলমের শিক্ষাগত যোগ্যতার বিষয়টি উঠে আসে। নানাজন পক্ষে বিপক্ষে মতামত দিলেও হিরো আলম নিজেকে শিক্ষিত করতে কিছু পদক্ষেপ গ্রহণ করেন। তিনি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য প্রস্ততিও নিয়েছেন।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam