রোজ রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১২:১৬


					
				
মহান বিজয় দিবসে বরিশাল বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন (বিএনএসএ)’র শ্রদ্ধা নিবেদন

মহান বিজয় দিবসে বরিশাল বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন (বিএনএসএ)’র শ্রদ্ধা নিবেদন

কাজী সাইফুলঃ এ দেশ আমার গর্ব এ বিজয় আমার প্রেরণা, মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হোক, মহান বিজয় দিবস। মুক্তিযুদ্ধের সকল শহীদদের প্রতি আমাদের বিনম্র শ্রদ্ধা।

আমাদের এই প্রিয় মাতৃভূমির রক্তার্জিত স্বাধীনতার আজ ৫১ বছর। সেই উপলক্ষে বরিশাল বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন এর পক্ষ থেকে শহীদদের স্মৃতির উদ্দেশে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- মোঃ আব্দুল গণি হাওলাদার, মোঃ রুহুল আমীন,মোঃ রিয়াদুল ইসলাম রিয়াজ, মোঃ কাজী সাইফুল, মোঃ মজিবুল হক, মোঃ কামাল হোসেন খলিফা, মোঃ নাঈমুর রহমান ফরিদ, মোঃ আব্দুর রহিম বাবুল, মোঃ বাবুল পন্ডিত, মোঃ নাঈমুল হাসান প্রিন্স, মোঃ আবির হাসান,  মোঃ রাশেদুল ইসলাম রাশেদ, শামিম মাহাবুব,  ইলিয়াস হোসেন সহ বৃহত্তর বরিশালের বিভিন্ন প্রান্তের সার্ভেয়ারবৃন্দ।

দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধের পর ১৯৭১ সালের ১৬ ডিসেম্বরে বাঙালি জাতি পরাধীনতার শেকল ভেঙ্গে স্বাধীনতার স্বাদ গ্রহণ করে। দীর্ঘ ২৪ বছরের অন্যায় অত্যাচার নির্যাতন থেকে জাতির ভাগ্যাকাশে দেখা দেয় এক নতুন সূর্যোদয়। প্রভাত সূর্যের রক্তাভা ছড়িয়ে পড়ে বাংলাদেশের প্রতিটি ধূলিকণায়। সর্বস্তরে উচ্চারিত হয় একটি ধ্বনি, যেনো নতুন বার্তা ছড়িয়ে দেয় ‘জয়বাংলা’ বাংলার জয়, পূর্ব দিগন্তে সূর্য উঠেছে, রক্ত লাল, রক্ত লাল, রক্ত লাল।

মহামুক্তির আনন্দের এই দিনে এক নতুন উল্লাস জাতিকে প্রাণ সঞ্চার করে সজিবতা এনে দেয়। যুগ যুগ ধরে শোষিত বঞ্চিত বাঙালি জাতির চোখে আনন্দ অশ্রু আর ইস্পাত কঠিন দৃঢ়তা নিয়ে এগিয়ে যায় সামনে। বিন্দু বিন্দু স্বপ্নেরা অবশেষে মিলিত হয় জীবনের মোহনায়। বিশ্ব কবির সোনার বাংলা, নজরুলের বাংলাদেশ, জীবনানন্দের রূপসী বাংলা, রূপের তাহার নেইকো শেষ, বাংলাদেশ আমার বাংলাদেশ। বাঙালি যেন খুঁজে পায় তার আপন সত্ত্বাকে। সকল বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam