রোজ রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:৪৮


					
				
ঢাকা আহ্ছানিয়া মিশন এর সহযোগিতায় দরিদ্র শিক্ষার্থীদের জন্য স্কুল ফিডিং কর্মসূচির শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক বরিশাল।

ঢাকা আহ্ছানিয়া মিশন এর সহযোগিতায় দরিদ্র শিক্ষার্থীদের জন্য স্কুল ফিডিং কর্মসূচির শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক বরিশাল।

মনিরুল ইসলাম।।ঢাকা আহ্ছানিয়া মিশন এর সহযোগিতায় দরিদ্র শিক্ষার্থীদের জন্য স্কুল ফিডিং কর্মসূচির শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক বরিশাল।

প্রাণঘাতী করোনা ভাইরাস কোভিড-১৯ এর ফলে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান সাময়িক ভাবে বন্ধ ঘোষণা করেছে সরকার এর ফলে দরিদ্র শিক্ষার্থীদের জন্য সরকারের পাশাপাশি বিভিন্ন প্রতিষ্ঠানের গৃহীত বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করা সম্ভব হচ্ছেনা তার মধ্যে অন্যতম হল স্কুল ফিডিং কর্মসূচি। কোমল মতি শিক্ষার্থীদের সুস্বাস্থ্যের কথা চিন্তা করে জেলা প্রশাসক বরিশাল এর আহবানে ঢাকা আহ্ছানিয়া মিশন এর সহযোগিতায় জেলা প্রশাসন বরিশাল এর আয়োজনে বরিশাল জেলার দরিদ্র পীড়িত এলাকায় স্কুল ফিডিং কর্মসূচির আওতায় সরকারি শিশু পরিবার, সরকারি দৃষ্টি প্রতিবন্ধী এবং বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের ছাত্র-ছত্রীদের মাঝে উচ্চ পুষ্টিমান সমৃদ্ধ বিস্কুট বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আজ ২৭ জুলাই সোমবার সকাল ১২ টার দিকে জেলা প্রশাসকের কার্যালয় সম্মেলন কক্ষে স্কুল ফিডিং কর্মসূচির শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপপরিচালক জেলা সমাজসেবা কার্যালয় বরিশাল আল মামুন তালুকদার। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বরিশাল রাজিব আহমেদ এসময় উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরিশাল এর পক্ষে তার প্রতিনিধি, প্রকল্প সমন্বয়কারী ঢাকা আহ্ছানিয়া মিশন বরিশাল মোঃ নাসির উদ্দিন আহমেদ, প্রবেশন অফিসার জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল সাজ্জাদ পারভেজসহ আরও অনেক উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কোমলমতি শিক্ষার্থীদের মাঝে পুষ্টিকর বিস্কুট বিতরণ করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। স্কুল ফিডিং কর্মসূচির আওতায় সরকারি শিশু পরিবার, সরকারি দৃষ্টি প্রতিবন্ধী এবং বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের ৩০০ জন ছাত্র-ছত্রীদের মাঝে বিস্কুট বিতরণ করা হবে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam