রোজ মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ২:৩৭


					
				
বাবুগঞ্জে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও প্রীতিভোজ

বাবুগঞ্জে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও প্রীতিভোজ

প্রিন্স তালুকদার, বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের বাবুগঞ্জ উপজেলার নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা দিয়েছে চাঁদপাশা ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও মুক্তিযোদ্ধা পরিবার কল্যান সমিতি।

শনিবার বেলা এগারটায় উপজেলার চাঁদপাশা ইউনিয়নের বায়লাখালী পোষ্টঅফিস বাজারে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন চাঁদপাশা ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আব্দুস সোবাহান রাঢ়ী। ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের বাবুগঞ্জ উপজেলার অন্যতম সংগঠক আবদুর রাজ্জাক খানের ছেলে, ইউপি সদস্য মিজানুর রহমান খানের আয়োজনে ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের তৌহিদুজ্জামান রনি খানের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তাব্য রাখেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোস্তফা কামাল চিশতী, বাবুগঞ্জ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মাসুদ করিম লাভু, বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যড. মোস্তফা জামাল খোকন, বাবুগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আবদুল করিম হাওলাদার, চাঁদপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিচুর রহমান সবুজ, বায়লাখালী পোষ্টঅফিস বাজার কমিটির সভাপতি শাহ আলম খান প্রমুখ।

বক্তারা বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের বিভিন্ন রাস্তাঘাটের সমস্যা তুলে ধরেন। সংবর্ধিত অথিতি বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব কাজী ইমদাদুল হক দুলাল, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ইকবাল আহম্মেদ আজাদ ও ফারজানা বিনতে ওহাব বলেন, সমগ্র বাবুগঞ্জ উপজেলায় সুষম উন্নয়ন করা হবে। বয়স্ক ভাতা, বিধাব ভাতাসহ সকল সরকারী অনুদান দূর্নিতীমুক্ত হবে। আপনারা এসকল কাজে সর্বাত্মক সহযোগীতা করবেন।

অনুষ্ঠিত সংবর্ধনায় তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে উপস্থিত সকলে এক রাজসিক প্রীতিভোজে অংশগ্রহন করেন।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam